খুলনা, বাংলাদেশ | ১৫ আষাঢ়, ১৪৩১ | ২৯ জুন, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ভালুকায় বালুবোঝাই ট্রাকে পরিবহনের ধাক্কায় বাসচালক নিহত
  চট্টগ্রামের সীতাকুণ্ডে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ১

সাতক্ষীরায় বিজিবি’র উদ্যোগে অসহায়দের মাঝে খাদ্য সহায়তা প্রদান

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে গরীব, অসহায় ও দুঃস্থ্য দুই শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছে বিজিবি। সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের উদ্যোগে রবিবার (১৫ আগষ্ট) বেলা ১১ টায় সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে এক অনুষ্ঠানে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়।

সহায়তা প্রদানের উদ্বোধন করেন, সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ। এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন, বিজিবি ৩৩ ব্যাটালিয়নের সহকারী পরিচালক মোঃ মাসুদ রানা, ভারপ্রাপ্ত সুবেদার মেজর মোঃ আশরাফুল আলম প্রমূখ। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আটা, আলু, তেল ও লবণ।

বিজিবি অধিনায়ক লে.কর্নেল মোহাম্মদ আল মাহমুদ বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সাতক্ষীরা শহরের সরকারি বালক উচ্চ বিদ্যালয়, ভোমরা ও মাদরা এলাকায় দুই শতাধিক গরীব ও দুঃস্থদের পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। ব্যাটালিয়নের গুরুত্বপূর্ণ এলাকায় করোনা কালিন সময়ে এই মানবিক সহায়তার পাশাপাশি বিভিন্ন ধরণের উন্নয়নমূলক কর্মকান্ড অব্যাহত রয়েছে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!