খুলনা, বাংলাদেশ | ১৭ আষাঢ়, ১৪৩১ | ১ জুলাই, ২০২৪

Breaking News

  এই দেশে আর কখনোই জঙ্গিবাদ ও মৌলবাদের উত্থান হবে না : র‌্যাব ডিজি
  ডিজেল, কেরোসিনের দাম কমলো এক টাকা। অপরিবর্তিত থাকছে পেট্রোল-অকটেন।

সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রীসহ নিহত ২

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরায় পৃথক ঘটনায় নছিমনের চাকায় পিষ্ট হয়ে শিশু ও ট্রাকের ধাক্কায় এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৯ আগষ্ট) সদর উপজেলার ছনকা বাজারে ও দেবহাটা উপজেলার পারুলিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলো, সাতক্ষীরা সদর উপজেলার ছনকা ঘোষপড়া গ্রামের মহাদেব ঘোষের মেয়ে তৃতীয় শ্রেণির স্কুল ছাত্রী অর্পিতা রানি ঘোষ (৮) ও কালিগঞ্জ উপজেলার পূর্ব নলতা গ্রামের বাসিন্দা বৃদ্ধ সামছুর রহমান (৬৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, অর্পিতা রানি ঘোষ ঋশিল্পি স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্রী। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে ছনকা বাজারের জনৈক মহিবুলের ঔষধের দোকানের সামনে দিয়ে রাস্তা পার হওয়ার সময় দ্রুত গতির কাঠ বোঝাই একটি নছিমন পিছন দিক থেকে তাকে চাপা দিয়ে চলে যায়। এতে নছিমনের চাকা পিষ্ট হয়ে গুরুতর অহত হয় অর্পিতা। তাকে উদ্ধার করে দ্রুত সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সদর থানার ওসি দেলোয়ার হুসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘাতক নছিমনটি আটকের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

এদিকে বৃদ্ধ সামছুর রহমান বৃহস্পতিবার বিকালে নলতা থেকে একটি ইজিবাইকে চড়ে সদর উপজেলার আলীপুর গ্রামে মেয়ের বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে বিকাল সাড়ে চারটার দিকে দেবহাটা উপজেলাধীন সাতক্ষীরা-কালিগঞ্জ সড়ককে পারুলিয়া এলাকায় কামল সরদারের ‘স’ মিলের কাছে পৌঁছালে কালিগঞ্জ গামী একটি ট্রাক তাকে বহনকারি ইজিবাইকটিকে ধাক্কা দেয়। এতে ইজিবাইক থেকে ছিটকে রাস্তায় পড়ে গিয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। স্থানীয় জনতা ঘাতক ট্রাকসহ চালককে আটক করে পুলিশে সোপার্দ করে।

দেবহাটার থানার ওসি বিপ্লব কুমার সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাক চালককে আটক করা হয়েছে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!