খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১
  তিন জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৭ জনের
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২

সাতক্ষীরায় পুলিশের অভিযানে ইজিবাইক,সোনার গহনাসহ বিভিন্ন মালামাল উদ্ধার, গ্রেপ্তার ১৬

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরায় বিভিন্ন এলাকায় ডাকাতির অভিযোগে ১৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়া জব্দ করা হয়েছে সোনার গহনা,ইজিবাইকসহ ডাকাতি করা বিভিন্ন সামগ্রী। শুক্রবার (৮ জুলাই) বিকালে জেলা পুলিশের সম্মেলন কক্ষে এসব তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান।

পুলিশ সুপার বলেন, ঈদকে সামনে রেখে চুরি ও ডাকাতি বৃদ্ধি পায়। এসকল অপরাধ রুখতে জেলাব্যাপী পুলিশ অভিযান চালিয়ে গত ২৪ ঘন্টায় ১৬ জন ডাকাতকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলো, সাতক্ষীরার তালা উপজেলার চাঁদকাটি গ্রামের আশরাফুল মোল্লা, সদর উপজেলার রাজনগর গ্রামের হোসেন আলী, বকচরা এলাকার মোসলেম শেখ, একই এলাকার রবিউল ইসলাম রবি, ডুমুরতলা গ্রামের আতাউর রহমান বাবলু ও খুলনার পাইকগাছা উপজেলার সরল গোপালপুর গ্রামের সাইদুল গাজী। গত ২০ জুন সদর থানার ঘরচালা গ্রামে ডাকাতির ঘটনায় একটি মামলা হয়। সেই মামলার প্রেক্ষিতে জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে উপরোল্লিখিত ৬ জনকে গ্রেপ্তার করা হয়।

এছাড়া ডাকাতি ও প্রতারণার অভিযোগে খুলনার গল্লামারির আলমগীর হোসেন, খুলনার দাকোপের নাজমুল মোল্লা,পিরোজপুর জেলার মঠবাড়িয়া এলাকার সুমন শেখ,খুলনার কয়রা থানা এলাকার ইয়াছিন সরদার, ছিনতাইকরা ইজিবাইকসহ যশোরের ইকবাল হোসেনসহ আরও ১০ জনকে গ্রেপ্তার করা হয়। এসকল আসামীদের হেফাজত থেকে প্রতারণা করার কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করেছে পুলিশ।

খুলনা গেজেট / আ হ আ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!