খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০৩৩
  কুষ্টিয়ায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু
  আরও এক মামলায় খালাস পেলেন ফখরুল-রিজভী-আমির খসরু
  ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে রেণু হত্যা : একজনের মৃত্যুদণ্ড, ৪ জনের যাবজ্জীবন

সাতক্ষীরায় নানা কর্মসূচির মধ্য দিয়ে ঐতিহাসিক ৭ মার্চ পালিত

নিজস্ব প্রতিবেদক,সাতক্ষীরা

নানা কর্মসুচির মধ্য দিয়ে সাতক্ষীরায় পালিত হয়েছে ঐতিহাসিক ৭ মার্চ।

সোমবার (৭ মার্চ) সকালে সাতক্ষীরা শহরের খুলনা রোড মোড়স্থ বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পমাল্য অর্পণের মধ্য দিয়ে দিবসটি শুভ সুচনা করেন জেলা প্রশাসক মোহাম্মাদ হুমায়ূন কবির। সকাল থেকে দিনভর শহরের বিভিন্ন পয়েন্টে মাইকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ সম্প্রচার করা হয়।

পরে সেখানে পুলিশ সুপার মোহম্মাদ মোস্তাফিজুর রহমান, জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক সাংসদ প্রকৌশলী মুজিবুর রহমানম, সিভিল সার্জন ডাঃ হুসাইন সাফায়াত, বিআরপিএর সাতক্ষীরা সার্কেলের সহকারি পরিচালক (ইঞ্জিন) এএসএম ওয়াজেদ হোসেন, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল্লাহ আল মামুন, সদর উপজেলা পরিষদেও চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, সদও উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা তুজ জোহরা, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জোছনা আরা সহ আওয়ামী লীগ ও এর বিভিন্ন সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন সরকার ও বেসরকারি প্রতিষ্ঠান, রাজনৈতিক সংগঠন এবং বিভিন্ন সামাজিক ও সাংষ্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ করেন।

এছাড়া দিবসটি উপলক্ষে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আলোচনা সভা, সাংষ্কৃতিক অনুষ্ঠান, চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও বঙ্গবন্ধুর আত্মজীবনী ভিত্তিক রচনা প্রতিযোগিতায় অংশগ্রহণকারি বিজয়ীদের মধ্যে পুরুষ্কার বিকরণ করা হয়।

 

খুলনা গেজেট/কেএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!