খুলনা, বাংলাদেশ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ মে, ২০২৪

Breaking News

  মৌলভীবাজার সদর উপজেলা নির্বাচন স্থগিত
  এখনও খোঁজ মেলেনি ইরানের প্রেসিডেন্টের, দুর্গম পাহাড়ি এলাকায় চলছে ব্যাপক তল্লাশি অভিযান

সাতক্ষীরায় নরেন্দ্র মুন্ডা ও ইয়াসিন হত্যার ঘটনায় নাগরিক কমিটির উদ্বেগ

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার ধুমঘাট অন্তাখালী গ্রামের মুন্ডা সম্প্রদায়ের জমি দখল করতে গিয়ে সন্ত্রাসী হামলা ও নরেন্দ্র মুন্ডা হত্যাকান্ডসহ শহরের বাইপাস সড়কের পাশে চা বিক্রেতা ইয়াসিন আলীর নৃশংস হত্যাকান্ডের ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছে জেলা নাগরিক কমিটর নেতৃবৃন্দ। একই সাথে সাতক্ষীরার বিভিন্নস্থানে চুরিসহ আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতির উদ্ভব হওয়ায় গভীর উদ্বেগ প্রকাশ করা হয়।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) সকালে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সাতক্ষীরা জেলা নাগরিক কমিটির এক সভায় এই উদ্বেগ প্রকাশ করেন নেতৃবৃন্দ।

সাতক্ষীরা জেলা নাগরিক কমিটির আহবায়ক মোঃ আনিসুর রহিম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সভায় বক্তব্য রাখেন, এড. শেখ আজাদ হোসেন বেলাল, শেখ সিদ্দিকুর রহমান, আলী নুর খান বাবলু, মাধব চন্দ্র দত্ত, মোঃ আব্দুস সামাদ, প্রভাষক ইদ্রিশ আলী, মোঃ মফিজুর রহমান, আদিত্য মলি­ক, অধ্যক্ষ আশেক-ই-এলাহী, জিএম মনিরুজ্জামান, শেখ ওবায়দুস সুলতান বাবলু, জহুরুল কবির, এড. মুনির উদ্দিন, নিত্যা নন্দ সরকার, শেখ আফজাল হোসেন, এড. আবুল কালাম আজাদ, সুধাংশু শেখর সরকার, মোঃ মুনসুর রহমান প্রমুখ।

সভায় সাতক্ষীরা পৌরসভার বিভিন্ন এলাকার রাস্তাঘাট, সুপেয় পানি, পয়ঃনিষ্কাশনসহ বিভিন্ন নাগরিক সুবিধা নিশ্চিত করতে মেয়র বরাবর আহবান জানানো হয়। এছাড়া সম্পতি তালার জেয়ালা গ্রাম থেকে বিপুল পরিমান জেলি মিশ্রিত ভেজাল দুধ উদ্ধার হওয়ায় এবং বিভিন্নস্থানে কৃষি পন্যের মূল্য বৃদ্ধির ঘটনায় ক্ষোভ প্রকাশ করে বক্তারা নিয়মিত বাজার মনিটরিং করার জন্য সংশ্লিষ্ঠ কতৃপক্ষের দৃষ্ঠি আকর্ষণ করেন।

সভায় সাতক্ষীরা জেলার জলাবদ্ধতা নিরসন ও নদী ভাঙন রোধে সরকার গৃহীত দুই হাজার কোটিরও অধিক টাকার তিনটি বড় প্রকল্পসহ অন্যান্য ছোট-বড় অসংখ্য প্রকল্পের কাজ যথাসময়ে শুরু না হওয়া এবং চলমান ও বাস্তবায়িত প্রকল্পে সীমাহীন দুর্নীতি ও প্রকল্পের কোন দৃশ্যমান সুফল না পাওয়ায় তীব্র ক্ষোভ প্রকাশ করা হয়। বক্তারা এসব চলমান প্রকল্প তদারকি করতে সরকারের প্রতি জোর দাবী জানান।

সভায় আগামী ২৪ সেপ্টেম্বর জেলা নাগরিক কমিটির সাবেক সভাপতি এড. আব্দুর রহিমের মৃত্যু বার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।

সাতক্ষীরা জেলা নাগরিক কমিটির যুগ্ম সদস্য সচিব আলী নুর খান বাবলু স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করা হয়।

খুলনা গেজেট /এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!