খুলনা, বাংলাদেশ | ১৯ আষাঢ়, ১৪৩১ | ৩ জুলাই, ২০২৪

Breaking News

  কুমিল্লার চৌদ্দগ্রামে কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চালক নিহত
  হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণ উদ্ধার

সাতক্ষীরায় তুচ্ছ ঘটনায় মাদ্রাসার ৬ শিশুকে মারধোর

গে‌জেট ডেস্ক

সাতক্ষীরা শহরের লস্করপাড়া পদ্মাপুকুর মাদ্রাসায় তুচ্ছ ঘটনায় ছয় শিশু ছাত্রকে মারধোর করেছেন মাদ্রাসা সুপার। মাদ্রাসা সুপারের পিটুনিতে আহত হয়েছে তারা। শিশুদের ‍বিরুদ্ধে অভিযোগ অভিযোগ, তারা গোসল করে ফিরতে পাঁচ মিনিট দেরি করেছিল।

আহত ছয় শিশুর মধ্যে যমজ দুই ভাই আবুল কালাম (৭) ও আব্দুস সালামের (৭) নাম পাওয়া গেছে। তারা আশাশুনির বল্লভপুর গ্রামের রুহুল আমিনের ছেলে। আহত অন্যদের বাড়ি সাতক্ষীরা শহরের কাছাকাছি।

শিশু দুটির অভিভাবক মো. রুহুল আমিন অভিযোগ করে বলেন, ‘আমার দুটি ছেলে এখানে আরবিতে পড়াশোনা করে। গত বৃহস্পতিবার দুপুরে মাদ্রাসা সুপার আবু বকর সিদ্দীক তাদের মারধর করেন। অভিযোগ, তারা গোসল করে ফিরতে পাঁচ মিনিট দেরি করেছিল।

পিটুনি খাওয়ার পর শিশুগুলি তাদের পরিবারের কাছে খবর পাঠায়। আর শুক্রবার একদল অভিভাবক চলে আসেন মাদ্রাসায়। তারা এর প্রতিবাদ করেন এবং তাদের ছেলেকে এখানে আর পড়াবেন না বলে জানিয়ে দেন।

এ বিষয়ে জানবার জন্য বারবার চেষ্টা করা হলেও মাদ্রাসাসুপার আবু বকর সিদ্দীক গা ঢাকা দিয়ে থাকায় কথা বলা যায়নি। তবে পরিচালনা পরিষদের সদস্য আবু সিদ্দীক বিষয়টি স্বীকার করে বলেন, ‘একটু ঝামেলা হয়েছে। অভিভাবকরা শিশুদের ছাড়পত্র নিতে এসেছেন।’

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!