খুলনা, বাংলাদেশ | ১৭ আষাঢ়, ১৪৩১ | ১ জুলাই, ২০২৪

Breaking News

  এই দেশে আর কখনোই জঙ্গিবাদ ও মৌলবাদের উত্থান হবে না : র‌্যাব ডিজি
  ডিজেল, কেরোসিনের দাম কমলো এক টাকা। অপরিবর্তিত থাকছে পেট্রোল-অকটেন।

সাতক্ষীরায় ছিনতাইকারী চক্রের ৪ সদস্য আটক, ইজিবাইক চালক উদ্ধার (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক

সাতক্ষীরার শ্যামনগর থেকে ইজিবাইক চালক মোঃ শাহীনুর রহমানকে উদ্ধারসহ সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় ছিনতাই কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল, ছিনতাইকাজে ব্যবহার করা পুরাতন পর্দার কাপড় ও ৫টি ব্যটারীসহ ১টি ইজিবাইক উদ্ধার করা হয়।

আটককৃত আসামিরা হচ্ছে, মোঃ রুবেল হোসেন ঢালী (২০), মোঃ কামরুজ্জামান মোল্লা (২৫), মোঃ নয়ন ঢালী (২৭) ও মোঃ আনিছুর রহমান গাজী (২৫)। সকলেই সাতক্ষীরা শ্যামনগর থানার দক্ষিণ পশ্চিম আটুলিয়া এলাকার বাসিন্দা।

র‌্যাব জানায়, শুক্রবার (২৯ অক্টোবর) শ্যামনগর গোডাউন মোড় থেকে ইজিবাইক চালক শাহীনুর রহমানকে ৩ জন যাত্রী নীলডুমুর এলাকায় যাওয়ার কথা বলে ইজিবাইকে ওঠে। এসময় ওই তিন যাত্রী বিভিন্ন দোকান থেকে ব্যবসার টাকা কালেকশন করার কথা বলে ইজিবাইক চালকে বিভিন্ন এলাকায় ঘুরাতে থাকে। এরপর দুপুর তিনটার সময় শ্যামনগর আটুলিয়া ইউনিয়ন এর বড় কুপট খন্তকাটা সুইচগেটের কাঁচা রাস্তার উপর ইজিবাইকটি পৌছালে আরোও একজন ব্যক্তি মোটরসাইকেলসহ ঘটনস্থলে উপস্থিত হয়। মোটরসাইকেল চালক ও ইজিবাইকের যাত্রীদের মধ্যে কথপকথন হয়। এসময় ইজিবাইক চালক শাহীনুর বুঝতে পারে যে যাত্রী বেশে তার ইজিবাইকে আসা সবাই ছিনতাইকারী। এরপর চার ছিনতাইকারী শাহীনুরকে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে কিল-ঘুষি মেরে তার ব্যটারিচালিত ইজিবাইকটি ছিনতাই করে।

এ ঘটনাটি র‌্যাবের আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে এবং সেই দিনই বিকাল সাড়ে চারটায় ঐ স্থানে অভিযান পরিচালনা করে। অভিযানে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করে। একই সাথে ইজিবাইক চালক ও  ইজিবাইকটি উদ্ধার করে।

ভিকটিমকে উদ্ধারের পর র‌্যাব আরো জানতে পারে যে, ছিনতাই এর আগের দিনও এই তিন ছিনতাইকারী ৫০০ টাকা ভাড়ায় ৪ ঘন্টার জন্য এই চালককে ভাড়া করে। একই ভাবে ছিনতাই ঘটানোর দিনে ভিকটিম শাহিনুরের ইজিবাইকটি আসামীগণ ভাড়া করে এবং একই এলাকার দিকে কাজের নামে নিয়ে যায়।

এখানে উল্লেখ্য যে, দ্বিতীয় দিন আসামী মোঃ আনিছুর রহমান গাজী (২৫) ইজিবাইক ছিনতাই করার সময় ঘটনাস্থলে এলাকাবাসীর আনাগোনার উপর নগরদারী করার জন্য মূল রাস্তায় বাইক সহযোগে দাড়িয়ে পযবেক্ষণ করছিল।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা স্বীকার করে যে তারা সংঘবদ্ধভাবে সাতক্ষীরাসহ আশপাশ এলাকায় দীর্ঘদিন যাবৎ অটো ইজিবাইক/মোটরসাইকেল ছিনতাই কাজের সাথে জড়িত ।

আসামীদেরকে সাতক্ষীরা জেলার শ্যামনগর থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা রুজু প্রক্রিয়াধীন।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!