খুলনা, বাংলাদেশ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ মে, ২০২৪

Breaking News

  হেলিকপ্টার দুর্ঘটনায় নিঁখোজ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহীম রাইসি
  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা

সাতক্ষীরায় গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে আলোচনা ও দোয়ানুষ্ঠান

সাতক্ষীরা প্রতিনিধি

২১ আগষ্ট বর্বরোচিত গ্রেনেড হামলায় নিহত শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে এক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান শুক্রবার সকাল ১০ টায় সাতক্ষীরা শহরের শহিদ আব্দুর রাজ্জাক পার্কস্থ বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারে অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের সাধারণ সম্পাদক ও সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে বক্তৃতা করেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম, সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক শাহাজান আলী, জেলা মহিলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. ফরিদা আক্তার বানু, সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর জ্যোৎস্না আরা, আগরদাঁড়ি ইউনিয়ন আ’লীগের সভাপতি হাবিবুর রহমান প্রমূখ।

এমপি রবি বলেন, ‘রক্তাক্ত বিভীষিকাময় একটি দিন ২১ আগস্ট। বাংলাদেশের ইতিহাসে আজ একটি নৃশংসতম হত্যাযজ্ঞের ভয়াল দিন। নারকীয় সন্ত্রাসী হামলার আজ ১৬ বছর। ২০০৪ সালের এই দিনে বিএনপি-জামায়াত জোট সরকার বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগ আয়োজিত সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে বর্বরতম গ্রেনেড হামলা চালায়। সেই হামলায় আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীরা দলের সভাপতি জননেত্রী শেখ হাসিনাকে রক্ষা করলেও গ্রেনেডের আঘাতে আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের স্ত্রী আইভি রহমানসহ মোট ২৩ জন নেতাকর্মী প্রাণ হারান এবং শহীদ হন। এ জন্য ২১ আগস্ট বাংলাদেশের ইতিহাসে একটি কলঙ্কময় দিন।’

আলোচনা সভা শেষে বর্বরোচিত এই গ্রেনেড হামলায় নিহত শহীদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!