খুলনা, বাংলাদেশ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ মে, ২০২৪

Breaking News

  হেলিকপ্টার দুর্ঘটনায় নিঁখোজ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহীম রাইসি
  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা

সাতক্ষীরায় গাঁজা ও ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় র‌্যাবের পৃথক অভিযানে ১৮৩ বোতল ফেন্সিডিল ও এক কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। বুধবার রাতে সাতক্ষীরা সদর উপজেলার কুচপুকুর ও গাজীপুর এলাকা থেকে মাদকসহ দুইজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো সাতক্ষীরা সদর উপজেলার ভাড়–খালী গ্রামের মৃত মোতালেব গাজীর ছেলে মোঃ খোরশেদ আলম (৪০) ও সাতক্ষীরা শহরতলীর কাশেমপুর এলাকার মোঃ আব্দুর রাজ্জাকের ছেলে মোঃ শামীম ওরফে সামিরুল মোল্লা (২২)।

র‌্যাব-৬ সাতক্ষীরা অফিস জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা বুধবার রাত ১০ টার দিকে সাতক্ষীরা সদর উপজেলার গাজীপুর গ্রামে অভিযান চালিয়ে জনৈক মনিরুল ইসলামের বাড়ির ৪০ গজ পূর্বে পাকা রাস্তার উপর থেকে খোরশেদ আলমকে আটক করে। এসময় তার কাছ থেকে উদ্ধার করা হয় ১৮৩ বোতল ফেন্সিডিল।

এদিকে সন্ধ্যায় অপর এক অভিযানে সাতক্ষীরা বাইপাস সড়কের বড় জামতলা চৌরাস্তা এলাকা থেকে মাদক ব্যবসায়ী শামীম ওরফে সামিরুল মোল্লাকে আটক করে র‌্যাব সদস্যরা। এসময় তার কাছ থেকে উদ্ধার করা হয় এক কেজি ৫০০ গ্রাম গাঁজা। আটক দুই মাদক ব্যবসায়ীকে সদর থানায় সোপার্দ করা হয়েছে। এঘটনায় থানায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!