খুলনা, বাংলাদেশ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ মে, ২০২৪

Breaking News

  হেলিকপ্টার দুর্ঘটনায় নিঁখোজ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহীম রাইসি
  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা

সাতক্ষীরায় গত দু’দিনে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীসহ ২০ জনের করোনা শনাক্ত

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় গত দু’দিনে চিকিৎস্যক ও স্বাস্থ্যকর্মীসহ নতুন করে আরো ২০ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় ৮ আগষ্ট পর্যন্ত মোট ৭৯২ জন করোনা আক্রান্ত হয়েছেন।

শনিবার দুপুরে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও খুমেক হাসপাতালের পিসিআর ল্যাব থেকে পাওয়া নমুনা পরীক্ষার রিপোর্টে ২০ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে বলে জানিয়েছেন সাতক্ষীরার স্বাস্থ্য বিভাগ।

নতুন করে করোনা আক্রান্তরা হলেন, কলারোয়া উপজেলার তুলশিডাঙ্গা গ্রামের ডাক্তার হুমাইরা শারমিন (২৬), একই গ্রামের জিএম ফৌজি (৫৭), আব্দুল্লাহ আল বাকি (৩৬), মুরারীকাটি গ্রামের রবিউল ইসলাম, উত্তর মুরারীকাটি গ্রামের হারুন উর রশিদ (৪৮), বাটরা গ্রামের হাফিজুর রহমান (৩৩), কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মী আব্দুল হান্নান (৫১), কলারোয়া উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা িপিজুস কুমার ঘোষ (৫০), সাতক্ষীরা সদর উপজেলার ভোমরা গ্রামের শহিদুল ইসলাম (৫৯), জোর্দ্দিয়া গ্রামের শাহাদাত হোসেন (৫৫), দহাকুলা গ্রামের শেখ হারুন অর রশিদ(৫৫), লাবসা গ্রামের কাজী প্রান্ত (২৩) একই গ্রামের কাজী ইশরাত নাসরিন (২০), শহরের পলাশপোল এলাকার আসমা খাতুন (৮৫), কালিগঞ্জ উপজেলার তারালী গ্রামের মনোয়ারা (৪৫), তালা উপজেলার রুপালী চক্রবর্তী, শ্যামনগর উপজেলার ধুমঘাট গ্রামের আব্দুল মজিদ(৫৩), একই গ্রামের মোস্তাফিজুর রহমান(৩২), আশাশুনির দরগাহপুর গ্রামের তামান্না(০০) এবং আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মী বজলুর রহমান (৩৪)।

সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ জয়ন্ত সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, ৭ আগষ্ট পর্যন্ত এই জেলা থেকে মোট ৪ হাজার ১৩৪ জনের নমুনা সংগ্রহ করে যবিপ্রবি ও খুমেক হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়। ইতিমধ্যে ৩ হাজার ১৪৮ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট সিভিল সার্জন কার্যালয়ে এসে পৌছেছে। এর মধ্যে ৭৯২ জনের করোনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ ও বাকী সব নেগেটিভ এসেছে। এছাড়া ৫৮৪ জন করোনা মুক্ত হয়ে সুস্থ হয়ে হয়েছেন।

তিনি আরো জানান, ইতিমধ্যে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে করোনা আক্রান্ত ব্যক্তিদের বাড়ি লক ডাউন করা হয়েছে।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!