খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলা, নিহত ১৭

সাতক্ষীরায় কুড়িয়ে পাওয়া বোমা বিষ্ফোরণে কলেজ ছাত্র আহত

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় ঝোড়ের মধ্যে কুড়িয়ে পাওয়া বোমার বিষ্ফোরণে এক কলেজ ছাত্র গুরুতর আহত হয়েছে। বুধবার দুপুরে সাতক্ষীরা সদর উপজেলার শিবপুর ইউনিয়ন পরিষদের সামনে এ ঘটনা ঘটে। বোমার আঘাতে তার বাম হাতের সব গুলো আঙ্গুল নষ্ট হয়ে গেছে।

বোমা বিষ্ফোরণে আহত কলেজ ছাত্রের নাম ইউনুচ হোসেন ছোটন (২৪)। সে সাতক্ষীরা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের গদাঘাটা গ্রামের দীনমজুর ইয়াকুব আলীর ছেলে। ছোটন স্থানীয় ঝাউডাঙ্গা কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র।

পারিবারিক সূত্রে জানা যায়, ছোটনের বাবা ইয়াকুব আলী কয়েকদিন আগে খেঁজুর গাছ ঝুড়ে ডাল শিবপুর ইউনিয়ন পরিষদের সামনে একটি ঝোপের মধ্যে রেখে দেয়। বুধবার বেলা ১টার দিকে ছোটন একটি ট্রলি নিয়ে ওই ঝোড় থেকে খেঁজুরের ডাল আনতে যায়। ঝোড়ের মধ্য থেকে খেঁজুর গাছের ডাল উঠানোর সময় একটি বোমা সাদৃশ্য বস্তু দেখে সেটি হাতে তুলে নিয়ে ভাঙ্গার চেষ্টা করে। একপর্যায় ভাঙ্গতে না পেরে তার কাছে থাকা স্ক্রু ড্রাইভার দিয়ে সেটি ছিদ্র করার চেষ্টা করলে হঠাৎ করে বোমাা ছোটনের বাম হাতের উপর বিষ্ফোরিত হয়। এতে সে গুরুতর আহত হয়। সাথে সাথে তাকে উদ্ধার করে শহরের নারকেলতলা এলাকায় ডাঃ হাফিজুল্লাহ’র মালিকানাধীন ট্রমা স্টোরে ভর্তি করা হয়। সেখানে জরুরি অপারেশন করে তার বাম হাতের সব গুলো আঙ্গুল কেটে বাদ দিতে হয়েছে। পরে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

সাতক্ষীরা সদর হাসপাতালের অর্থপেডিক্স সার্জন ডাঃ হাফিজুল্লাহ জানান, বোমা বিষ্ফোরণে ছোটনের হাতের কব্জি পর্যন্ত মারাত্মকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে। তার হাতের সব গুলো আঙ্গুল কেটে বাদ দিতে হয়েছে। এছাড়া বোমার প্রিন্টারের আঘাতে তার শরীরের বিভিন্ন স্থানে ক্ষতের সৃষ্টি হয়েছে। তবে বর্তমানে সে শংকা মুক্ত।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে আমি নিজে ট্রমা সেন্টারে তাকে দেখতে গিয়েছিলাম। কলেজ ছাত্র ছোটনের হাত মারাত্মকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!