খুলনা, বাংলাদেশ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ মে, ২০২৪

Breaking News

  হেলিকপ্টার দুর্ঘটনায় নিঁখোজ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহীম রাইসি
  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা

সাতক্ষীরায় করোনা উপসর্গে তিন নারীর মৃত্যু

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় জ্বর ও শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ (সামেক) হাসপাতালে তিন নারীর মৃত্যু হয়েছে। বৃহষ্পতিবার সকালে সামেক হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় পৌনে তিন ঘন্টার ব্যবধানে এই তিন নারীর মৃত্যু হয়।

মৃত তিন নারীরা হলেন, সাতক্ষীরার কলারোয়া উপজেলার গদখালি গ্রামের আইয়ুব আলীর স্ত্রী জাহেদা খাতুন (৭০), সাতক্ষীরা শহরের কাটিয়া আমতলা এলাকার আব্দুর রাজ্জাকের স্ত্রী রিনা খাতুন (৪৭) ও শহরের বাটকেখালি এলাকার মোতাহার গাজীর স্ত্রী রিজিয়া খাতুন (৬৫)।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ রফিকুল ইসলাম জানান, জ্বর ও শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ নিয়ে ১৯ আগষ্ট বুধবার সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলনে ভর্তি হন কলারোয়া উপজেলার গদখালি গ্রামের জাহেদা খাতুন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহষ্পতিবার সকাল ৬টার দিকে তিনি মারা যান।

একইভাবে জ্বর, শ্বাসকষ্ট ও নিমোনিয়া নিয়ে একই দিন মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন সাতক্ষীরা শহরের কাটিয়া আমতলা এলাকার গৃহবধূ রিনা খাতুন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহষ্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে তিনিও মারা যান।

এদিকে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে সাতক্ষীরা শহরের বাটকেখালি এলাকার রিজিয়া খাতুনও বুধবার মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন। বৃহষ্পতিবার ভোর রাত পৌনে ৪ টার দিকে তিনি মারা যান। মৃত তিন জনেরই নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

ডাঃ রফিকুল ইসলাম আরো জানান, স্বাস্থ্য বিধি মেনে তাদের লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। একই মৃতের বাড়ি লকডাউন করার জন্য স্থানীয় প্রশাসনকে বলা হয়েছে।

এনিয়ে, সাতক্ষীরায় করেনার উপসর্গ নিয়ে ২০ আগষ্ট পর্যন্ত মারা গেছেন অন্ততঃ ৬৯ জন। আর করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন আরো ২৬ জন।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!