খুলনা, বাংলাদেশ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ মে, ২০২৪

Breaking News

  হেলিকপ্টার দুর্ঘটনায় নিঁখোজ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহীম রাইসি
  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা

সাতক্ষীরায় করোনা উপসর্গে দু’জনের মৃত্যু, শনাক্ত ২১

সাতক্ষীরা প্রতিনিধি

করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ (সামেক) হাসপাতালে দু’জনের মৃত্যু হয়েছে। এছাড়া গত ২৪ ঘন্টায় সাতক্ষীরায় নতুন করে ২১ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় ২৪ আগষ্ট পর্যন্ত মোট ৯৭৮ জন করোনা আক্রান্ত হয়েছেন।

মৃত ব্যক্তিরা হলেন, সাতক্ষীরার তালা উপজেলার খলিলনগর গ্রামের মৃত শরিফ হোসেনের ছেলে বৃদ্ধ ঈমান আলী (৯০) ও একই উপজেলার সেনেরগাতি গ্রামের মৃত জিতেন্দ্র নাথের ছেলে প্রশান্ত কুমার নাথ (৪০)।

মেডিকেল কলেজ হাসপাতালের  তত্ত্বাবধায়ক ডাঃ রফিকুল ইসলাম জানান, জ্বর ও শ্বাসকষ্টসহ করোনার উপসর্গ নিয়ে গত ২১ আগষ্ট মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন তালা উপজেলার খরিলনগর গ্রামের ঈমান আলী। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত পৌনে ৮ টার দিকে তিনি মারা যান। এছাড়া করোনার উপসর্গ নিয়ে গত ১৯ আগষ্ট একই উপজেলার সেনেরগাতি গ্রামের প্রশান্ত সামেক হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন। এরপর সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২৫ আগষ্ট) সকাল ৮ টার দিকে তিনিও মারা যান।

হাসপাতালে ভর্তির পর তাদের দু’জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পিসিআর ল্যাবে পাঠানো হলেও এখনও পর্যন্ত তাদের রিপোর্ট পাওয়া যায়নি।

এদিকে গত ২৪ ঘন্টায় সাতক্ষীরায় নতুন করে আরো ২১ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় ২৫ আগষ্ট মঙ্গলবার পর্যন্ত মোট ৯৭৮ জন করোনা আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার দুপুরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে পাওয়া নমুনা পরীক্ষার রিপোর্টে উক্ত ২১ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে বলে জানিয়েছেন সাতক্ষীরার স্বাস্থ্য বিভাগ।

সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ জয়ন্ত সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, ইতিমধ্যে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে নতুন করে করোনা আক্রান্ত ব্যক্তিদের বাড়ি লক ডাউন করা হয়েছে।

উল্লেখ্য, সাতক্ষীরায় কোভিড-১৯ উপসর্গ নিয়ে ২৫ অগষ্ট পর্যন্ত মারা গেছেন অন্তত ৭৭ জন। আর আক্রান্ত হয়ে মারা গেছেন আরো ২৭ জন।

 

খুলনা গেজেট/নাফি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!