খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১
  তিন জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৭ জনের
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২

সাতক্ষীরায় ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় পৃথক অভিযানে ১৫৫ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল ও ২৩৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব সদস্যরা। বৃহস্পতিবার সকাল পৌনে ৬ টার দিকে সদর উপজেলার বৈকারী সীমান্তের শিকড়ি এলাকায় এবং দুপুর ২ টার দিকে সাতক্ষীরা ফিলিং স্টেশনের কাছ থেকে ফেন্সিডিল ও ইয়াবাসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলো সাতক্ষীরা সদর উপজেলার সাতানী গ্রামের মৃত সোলেমান গাজীর ছেলে মোঃ সাইদুল ইসলাম (৩৮) ও পুরাতন সাতক্ষীরা এলাকার মোঃ আবু মোসলেম এর ছেলে মোঃ আব্দুর রহমান (৫৩)।

র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার এএসপি মোঃ বজলুর রশীদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকাল পৌনে ৬ টার সময় শিকড়ি এলাকায় অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এ সময় এক ব্যক্তিকে ১৫৫ বোতল ফেন্সিডিলসহ হাতে নাতে গ্রেপ্তার করা হয়। এদিকে অপর এক অভিযানে র‌্যাব সদস্যরা দুপুর ২ টার দিকে শহরের সাতক্ষীরা ফিলিং স্টেশনের কাছ থেকে ২৩৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী আব্দুর রহমানকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-৬, সাতক্ষীরা (সিপিসি-১) সিনিঃ এএসপি মোঃ বজলুর রশীদ বিষয়টি নিশ্চিত করে জানান, আটক মাদক ব্যবসায়ীদেরকে সদর থানায় পুলিশে সোপার্দ করা হয়েছে। এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।

খুলনা গেজেট/এমআর




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!