খুলনা, বাংলাদেশ | ১৯ আষাঢ়, ১৪৩১ | ৩ জুলাই, ২০২৪

Breaking News

  কুমিল্লার চৌদ্দগ্রামে কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চালক নিহত
  হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণ উদ্ধার

সাতক্ষীরায় ইয়াবাসহ গ্রেপ্তার ৩, প্রাইভেটকার জব্দ

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরায় পুলিশের স্টিকার লাগানো একটি প্রাইভেটকার থেকে ৩ হাজার ৪৩০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রোববার (২৯ আগষ্ট) ভোরে সাতক্ষীরা শহরের অদূরে মাগুরা মিল বাজারস্থ সুন্দরবন টেক্সটাইল মিলের ১নং গেটের সামনে থেকে প্রাইভেটকারসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, সাতক্ষীরা শহরের মধ্যকাটিয়া এলাকার মৃত আরশাদ হোসেনের ছেলে মাহফুজ আরিফ অপু (২৮), বাটকেখালী রামদেবপুর এলাকার রেজাউল ইসলামের ছেলে মোঃ রায়হান বিপ্লব (২৮) ও শহরের গড়েরকান্দা এলাকার মৃত দেসের আলী গাজীর ছেলে মোঃ আনিছ গাজী (৩৫)।

রোববার দুপুরে শহরের মিল বাজারস্থ র‌্যাব-৬ কোম্পানি অধিনায়কের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-৬ সাতক্ষীরার কোম্পানি কমান্ডার মোঃ ইশতিয়াক হোসাইন জানান, কতিপয় ব্যক্তি ভোরে একটি প্রাইভেটকার যোগে অবৈধ মাদকদ্রব্য (ইয়াবা ট্যাবলেট) নিয়ে খুলনা হতে সাতক্ষীরায় আসছে এমন গোপন সংবাদের ভিত্তিত্বে র‌্যাবের একটি অভিযানিক দল ওই শহরের অদূরে মাগুরা মিল বাজারস্থ সুন্দরবন টেক্সটাইল মিলের ১নং গেটের সামনে অবস্থান নেয়।

এ সময় বেলা ১০ টার দিকে র‌্যাব সদস্যরা খুলনার হতে সাতক্ষীরা অভিমুখে আসা একটি প্রাইভেট কারটি (ঢাকা মেট্রো-গ-১৬-০১৫৬) চ্যালেঞ্জ করে। এসময় ওই প্রাইভেটে থাকা শহরের মধ্যকাটিয়া এলাকার মাহফুজ আরিফ অপু, বাটকেখালী রামদেবপুর এলাকার মোঃ রায়হান বিপ্লব ও শহরের গড়েরকান্দা এলাকার মোঃ আনিছ গাজী কে আটক করা হয়। পরে তাদের হেফাজত হতে ৩ হাজার ৪৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

উল্লেখ্য যে, গ্রেপ্তারকৃত আসামীরা ইয়াবা পরিবহনের সময় প্রাইভেটকারে উইন্ডশিল্ডে পুলিশ লেখা স্টীকার ব্যবহার করছিল যা তাদের ভুয়া পরিচয় বহন করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে সাতক্ষীরা সদর থানায় হস্তান্তর করা হয়।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!