খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  হেলিকপ্টার দূর্ঘটনায় নিঁখোজ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহীম রাইসি
  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা

সাতক্ষীরার তলুইগাছা সীমান্ত থেকে মানব পাচারকারীসহ ৮ বাংলাদেশী আটক

সাতক্ষীরা প্রতিনিধি

অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে আসার সময় সাতক্ষীরার তলুইগাছা সীমান্ত থেকে এক মানব পাচারকারীসহ ৮ বাংলাদেশীকে আটক করেছে বিজিবি। মঙ্গলবার বিকালে সদর উপজেলার তলুইগাছা সীমান্তের নটিরজঙ্গল এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা বাংলাদেশীরা হলো, জামালপুর জেলার শরিষাবাড়ি থানার রুদ্রবয়রা গ্রামের মৃত জামাল ব্যাপারীরর ছেলে রুবেল মিয়া (২৬), রুবেলের স্ত্রী সুমি খাতুন (২০), গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া থানার ভাঙ্গারহাট পাইকেরবাড়ি গ্রামের আলমগীর হোসেনের ছেলে শফিকুল ইসলাম (২৫), শফিকুলের স্ত্রী নাসিমা খাতুন (২২), একই এলাকার দুলাল বারই এর ছেলে দিলীপ বারই (২৭), দিলীপের স্ত্রী সেতু বিশ্বাস (১৯), জয়পুরহাট জেলা সদরের দাদরা কালীবাড়ি গ্রামের আনোয়ার হোসেনের মেয়ে বৃষ্টি খাতুন (২২) ও মানব পাচারকারী সাতক্ষীরা সদর উপজেলার দক্ষিণ তলুইগাছা গ্রামের সোবহান সরদারের ছেলে কবিরুল ইসলাম (২৫)।

বিজিবি সূত্র জানায়, তলুইগাছা সীমান্তের নটিরজঙ্গল এলাকা দিয়ে অবৈধভাবে ভারত থেকে কিছু লোক বাংলাদেশে আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে তলুইগাছা বিওপি’র হাবিলদার শামীম হোসেনের নেতৃত্বে বিজিবি’র একটি টহল ৩৯ দলের সদস্যরা সেখানে অভিযান চালায়। এ সময় সেখান থেকে উক্ত ৭ বাংলাদেশী নাগরিক ও মানব পাচারকারী কবিরুলকে আটক করা হয়।

এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে মানব পাচারে জড়িত কলারোয়া উপজেলার কেড়াগাছি গ্রামের মৃত অছির গাজীর ছেলে মহিদুল ইসলাম (৩৮), একই উপজেলার কেড়াগাছি দক্ষিণপাড়া এলাকার মৃত মুরশেদ আলীর ছেলে মোফাজ্জল হোসেন (৩২) ও সদর উপজেলার উত্তর তলুইগাছা গ্রামের আব্দুর রহিমের ছেলে খোরশেদ আলম লাভলু পালিয়ে যায়।

সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল গোলাম মহিউদ্দীন খন্দকার বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত ব্যক্তিদের সদর থানায় হস্তান্তর করা হয়েছে। একই সাথে আটক মানব পাচারকারী কবিরুল ও পলাতক অপর তিন আসামীদের বিরুদ্ধে সাতক্ষীরা সদর একটি থানায় মামলা দায়ের করা হয়েছে।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!