খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  হেলিকপ্টার দূর্ঘটনায় নিঁখোজ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহীম রাইসি
  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা

সাতক্ষীরার ইভটিজিংকালে দুই যুবক আটক এবং মুচলেকা প্রদান

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় স্কুল ছাত্রীদের ইভটিজিংকালে স্থানীয় জনতা দুই বখাটে যুবককে আটক করে পুলিশে সোপার্দ করেছে। মঙ্গলবার (২৮ জুলাই) বিকালে সদর উপ‌জেলার ব্রহ্মরাজপুর বাজারের অদূরে বড়খামার এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সদর উপজেলার ব্রহ্মরাজপুর ইউনিয়নের মেল্লেকপাড়া গ্রামের কয়েকজন স্কুল ছাত্রী প্রতিদিন ব্রহ্মরাজপুর বাজার এলাকা দিয়ে কোচিং করতে যায়। যাওয়া-আসার পথে কয়েকজন বখাটে যুবক প্রায় তাদের লক্ষ্য করে অশালীন কথা-বার্তাসহ হুমকি-ধামকি দিয়ে উত্ত্যক্ত করে আসছিল। একপর্যায় মেয়েরা বাড়িতে গিয়ে বিষয়টি তাদের অভিভাবকদের জানায়। এ ঘটনা শুনে কয়েকজন অভিভাবক মঙ্গলবার বিকালে কোচিংয়ে যাওয়ার সময় তাদের মেয়েদের উপর নজরে রাখতে শুরু করেন। প্রতিমধ্যে ব্রহ্মরাজপুর বাজার-বালিথা রোডের বড়খামার গ্রামের টিউবওয়েল মিস্ত্রী শেহের আলীর বাঁশ তলার কাছে পৌঁছা‌লে আগে থেকে সেখানে ওৎ পেতে থাকা ৩ যুবক মেয়েদেরকে ইভটিজিং শুরু করে।

এ সময় ছাত্রীদের অভিভাবকরা ধাওয়া করে ২ যুবককে হাতে-নাতে আটক করে। এ সময় অন্য এক যুবক কৌশলে দৌড়ে পালিয়ে যায়। পরে উত্তম মধ্যম দিয়ে তাদেরকে সদর থানা পুলিশে সোপর্দ করা হয়। আটক দুই যুবক হলো সদর উপজেলার ধুলিহর সানাপাড়া গ্রামের রবিউল ইসলামের ছে‌লে হাসিব (২০) ও জেয়ালা উত্তরপাড়া গ্রামের হানেফ কারিকরের ছে‌লে ইউ‌নিয়ন ছাত্রলী‌গের সভাপ‌তি আমিনুর রহমান আমিন (২৬)।

ব্রহ্মরাজপুর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক আজিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‌‘আটক যুবকদের থানায় আনা হয়। পরে স্থানীয় জনপ্রতিনিধি ও তাদের অভিভাবকদের সমঝোতায় মুচলেকা দেয়ার পর তাদের ছেড়ে দেয়া হয়।’

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!