খুলনা, বাংলাদেশ | ১৫ আষাঢ়, ১৪৩১ | ২৯ জুন, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে সীতাকুণ্ডে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিস
  প্যারাগুয়েকে ৪-১ গোলে উড়িয়ে দিলো ব্রাজিল

সাতক্ষীরায় মাদক বিরোধী গনসেচতনতা মূলক কর্মসূচি পালিত

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

“মাদককে না বলুন” এই স্লোগানকে সামনে রেখে মাদকের ভয়াবহ আগ্রাসন রোধকল্পে সাতক্ষীরা শহরের পুরাতন সাতক্ষীরা আব্দুল করিম বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে মাদক বিরোধী গণসেচতনতা মূলক মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। বুধবার (২৬ জুন) বেলা ১১টায় বিদ্যালয়ের সামনের সড়কে শিক্ষক-শিক্ষার্থীদের অংশ গ্রহণে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

মাদক বিরোধী গণসেচতনতা কর্মসূচিতে নেতৃত্ব দেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক নারী নেত্রী নাসরিন খানম লিপি। এ সময় মাদক বিরোধী বিভিন্ন প্লাকার্ড হাতে নিয়ে বিদ্যালয়ের শত শত ছাত্রীরা এতে অংশ গ্রহণ করে।

মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক আমিনুর রহমান, শিক্ষক মিজানুর রহমান, হাবিবুর রহমান, জুলফিকার আলী, ফরহাদ হোসেন, নিত্যানন্দ, মো. আলামিন, মোছাঃ কামরুন নাহার, মোছাঃ সাবিহা সুলতানা, মোছাঃ মুসলিমা সুলতানা, মিঠুন সরকার, অরুন কুমার সরকার, মো. ইসমাইল মনিরা খাতুনসহ বিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারিবৃন্দ।

বক্তারা বলেন, মাদকদ্রব্য সমাজের জন্য একটি বড় অভিশাপ। মাদকাসক্তি ক্রমান্বয়ে দ্রুতগতিতে বৃদ্ধি পাচ্ছে। এখনি এটিকে কঠোর হাতে দমন করতে না পারলে ভবিষ্যতে আরো ভয়াবহ আকার ধারন করবে। তাই বর্তমান ও পরবর্তী প্রজন্মকে মাদকাসক্তির ভয়ংকর থাবা থেকে সচেতন ও মাদকের বিরুদ্ধে একটি শক্তিশালী গণসচেতনতা তৈরির লক্ষ্যে আমরা এ আন্দোলন শুরু করেছি। সবাইকে সঙ্গে নিয়ে এই কার্যক্রম আমরা চলিয়ে যাবো। বক্তারা মাদক নিয়ন্ত্রনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে আরো কঠোর হওয়ার আহবান জানান।

খুলনা গেজেট/এএজে

 

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!