খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  ফের জামিন নামঞ্জুর সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের
  শেরপুর ও ময়মনসিংহে বন্যা পরিস্থিতির অবনতি, এ পর্যন্ত নিহত ৭

সাতক্ষীরায় বিকাশ এজেন্ট গুলিবিদ্ধ, অস্ত্র ও গুলিসহ ছিনতাইকারি আটক

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার কালিগঞ্জে বিকাশের দোকান থেকে এক লাখ টাকা ছিনতাইকালে বাধা দেওয়ায় ছিনতাইকারির ছোড়া গুলিতে শাহ আলম নামের এক বিকাশ এজেন্ট গুলিবিদ্ধ হয়েছে। শনিবার (৫ অক্টোবর) রাত পৌনে ১১টার দিকে কালিগঞ্জ উপজেলার নলতার মানিকতলা ইডা অফিসের সামনে এ ঘটনা ঘটে। এসময় স্থানীয় জনতা একটি পিস্তল, ২ রাউন্ড তাজা গুলি ও একটি গুলির খোসাসহ ছিনতাইকারি এক যুবককে আটক করে পুলিশে সোপার্দ করেছে। গুলিবিদ্ধ বিকাশ এজেন্ট শাহ আলমকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুলিবিদ্ধ বিকাশ এজেন্ট শাহ আলম (৪০) সাতক্ষীরার দেবহাটা উপজেলার মাটিকুমড়া গ্রামের নজির আলী মোড়লের ছেলে।

আটক ছিনতাইকারির নাম মোঃ রবিউল ইসলাম হৃদয় (২৭)। সে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার পাইকাড়া পূর্ব নলতা এলাকার মোঃ নুর ইসলামের ছেলে।

পুলিশ জানায়, বিকাশ এজেন্ট শাহ আলম রাতে দোকান বন্ধ করে বাড়ির পথে রওনা হয়। এসময় রাত পৌনে ১১টার দিকে কালিগঞ্জ উপজেলার নলতার মানিকতলা ইডা অফিসের সামনে পৌঁছালে ছিনতাইকারি হৃদয় তার কাছে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় বাধা দিলে ধস্তাধস্তির এক পর্যায় হৃদয় তার হাতে থাকা পিস্তল দিয়ে শাহ আলমকে গুলি করে। বিষয়টি জানতে পেরে স্থানীয় জনতা ঘটনাস্থলে এসে অস্ত্রসহ হৃদয়কে অটক করে। এসময় তার কাছ থেকে একটি পিস্তল, ২ রাউন্ড তাজা গুলি ও একটি গুলির খোসা উদ্ধার করে জনতা। পরে রাতেই তাকে কালিগঞ্জে থানা পুলিশে সোপার্দ করা হয়।

এদিকে গুরুতর আহত অবস্থায় গুলিবিদ্ধ বিকাশ এজেন্ট শাহ আলমকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সাতক্ষীরা মেডিকেল কলেজ (সামেক) হাসপাতালের নার্সিং সুপার ভাইজার আঞ্জুয়ারা খাতুন জানান, রাতে গুলিবিদ্ধ অবস্থায় শাহ আলমকে সামেক হাসপাতালের সার্জারী ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। সে বুকে গুলিবিদ্ধ হয়েছে। বর্তমানে ওটিতে তার অপারেশন চলছে।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক ছিনতাইকারিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!