খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২১৮
  বিএনপি কর্মী খুনের মামলায় সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে
  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

সাংবাদিক রোজিনা : খুলনায় টিভি রিপোর্টার্স ইউনিটির মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক

সাংবাদিক রোজিনা ইসলামের মামলা প্রত্যাহার, মুক্তি ও হেনস্তাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে খুলনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহষ্পতিবার বেলা ১২টায় খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটি ও স্বজন সাংবাদিক ফোরামের যৌথ উদ্যোগে খুলনা প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির সভাপতি সুনীল দাসের সভাপতিত্বে মানববন্ধনে বক্তৃতা করেন স্বাধীনতা সাংবাদিক ফোরামের সভাপতি মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম জাহিদ, সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা, মামুন রেজা, শেখ আবু হাসান, রকিবউদ্দিন পান্নু, আমিরুল ইসলাম, এএইচএম শামিমুজ্জামান, শেখ লিয়াকত হোসেন, মো: সোহরাব হোসেন, মোজাফফর হোসেন, হেয়ামুল হোসেন কচি, দীলিপ কুমার বর্মন, কানাই মন্ডলসহ সাংবাদিক নেতৃবৃন্দ।

মানববন্ধনে বক্তারা দুর্নীতি পরায়ন স্বাস্থ্য মন্ত্রণালয়ের কর্মকর্তাদের চাকুরী থেকে বরখাস্ত করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়। মানববন্ধন থেকে সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার ও তার নিঃশর্ত মুক্তি দাবি করেন নেতৃবৃন্দ। অন্যথায় কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন সাংবাদিক নেতারা।

 

খুলনা গেজেট/এমএইচবি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!