খুলনা, বাংলাদেশ | ২ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৬ মে, ২০২৪

Breaking News

  ডেঙ্গু আক্রান্ত হয়ে ৩ জনের মৃত্যু, শনাক্ত ২১
  খুলনায় স্ত্রী হত্যার দায়ে স্বামীকে মৃত্যুদন্ড দিয়েছে আদালত

সরকার দরিদ্র ও অসহায় মানুষের পাশে রয়েছে : সেখ জুয়েল

গেজেট ডেস্ক

বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান আওয়ামী লীগ সরকার দরিদ্র ও অসহায় মানুষের পাশে রয়েছে। মানুষের মৌলিক চাহিদার অন্যতম অংশ চিকিৎসার জন্য সরকার আর্থিক সহায়তা দিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় আজ ৬টি বিশেষ রোগে আক্রান্তদের মাঝে অনুদানের চেক বিতরণ করা হচ্ছে। খুলনা যে সকল চিকিৎসা কেন্দ্রের কাজ চলমান রয়েছে সেগুলো সম্পূর্ণ হলে অধিকাংশ মানুষের সকল জটিল রোগের চিকিৎসা দেয়া সম্ভব হবে।

শনিবার (০৬ এপ্রিল) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সমাজসেবা অধিদপ্তর পরিচালিত ‘ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত রোগীদের এককালীন আর্থিক সহায়তা’ কর্মসূচির চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীনের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক খান মোতাহার হোসেন। বিশেষ অতিথি হিসেবে অতি: জেলা প্রশাসক (সার্বিক) মো. নাজমুল হোসেন খাঁন, অতি: জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বিতান কুমার মন্ডল, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট সাইফুল ইসলাম, চৌধুরী মোহাম্মদ রায়হান ফরিদ, সফিকুর রহমান পলাশ, এম এ নাসিম, এস এম আসাদুজ্জামান রাসেল, ড. সাঈদুর রহমানসহ সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে খুলনা জেলায় ২০২৩-২৪ অর্থবছরে ১ম কিস্তিতে (জুলাই/২৩-সেপ্টেম্বর/২৩) বরাদ্দকৃত ৫৭,০০,০০০/- (সাতান্ন লাখ) টাকা ১১৪ জন গরীব ও অসহায় রোগীর মাঝে বিতরণ করা হয়।

পরে সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল নগরীর লিটন স্মৃতি সংসদে, ২৫নং ওয়ার্ডের শহীদ সোহরাওয়ার্দী কলেজে, ২৮ ও ২৯নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে শাড়ি লুঙ্গি ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন। এসময়ে উপস্থিত ছিলেন সংসদ সদস্য অধ্যা. রুনু রেজা, কাউন্সিলর আলী আকবর টিপু, কাউন্সিলর ফকির মো. সাইফুল ইসলাম, কাউন্সিলর জিয়াউল আহসান টিটুসহ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ দলীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!