খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি
বিএনপির কল সেন্টারে সিলিন্ডার এখন ৫৮টি

সরকারের উচিৎ ভ্যাকসিন সংগ্রহের সঠিক তথ্য জনগনের সামনে তুলে ধরা : মঞ্জু

নিজস্ব প্রতিবেদক

করোনা ভাইরাস মোকাবেলার মূল অস্ত্র ভ্যাকসিন সংগ্রহের সঠিক তথ্য জনগনের সামনে তুলে ধরার জন্য সরকারের প্রতি আহবান জানিয়েছেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু। করোনা ভাইরাসে আক্রান্তদের চিকিৎসা সেবায় খুলনা মহানগর বিএনপি পরিচালিত কল সেন্টারে বৃহস্পতিবার (১৯ আগস্ট) বেলা সাড়ে ১২টায় অনুদান গ্রহনকালে তিনি এ আহবান জানান।

এ সময় মঞ্জু আরো বলেন, করোনায় ভাইরাস মোকাবেলায় শুরু থেকেই সকল প্রস্তুতি গ্রহণে সরকারের অস্বচ্ছতা ও বিলম্ব হওয়ায় জনগনকে চরম মূল্য দিতে হয়েছে। দেশের স্বাস্থ্য বিভাগের ভঙ্গুর চিত্র সরকার লুকানোর চেষ্টা করেও ব্যর্থ হয়েছে। সরকারের ব্যর্থতায় সঙ্কট ঘনিভূত হয়ে খুব অল্প সময়ে হাজার হাজার মানুষকে প্রাণ দিতে হয়েছে। এ অবস্থায় করোনা মোকাবিলার একমাত্র কার্যকর অস্ত্র টিকা সংগ্রহ ও প্রয়োগ করতে না পারলে সরকার তৃতীয় ঢেউ মোকাবিলায় আবারো ব্যর্থ হবে। সে কারনে সরকারকে টিকা সংগ্রহের ব্যাপারে সঠিক তথ্য জনগনের সামনে স্পষ্ট করা উচিৎ। একই সাথে বছরব্যাপী টিকা প্রদানের রোডম্যাপ তৈরীর জন্য সরকারের প্রতি আহবান জানিয়েছেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, খুলনা মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি, জাফরউল্লাহ খান সাচ্চু, মিসেস রেহানা আক্তার, শাহজালাল বাবলু, অধ্যক্ষ তারিকুল ইসলাম, মাহবুব কায়সার, মেহেদী হাসান দিপু, মহিবুজ্জামান কচি, হাসানুর রশিদ মিরাজ, মিজানুর রহমান মিলটন, বদরুল আনাম খান, সিরাজুল ইসলাম লিটন, কাউন্সিলর মাজেদা খাতুন, জামাল উদ্দিন মোড়ল, শামীম আশরাফ, হুমাউন আহম্মেদ, সেলিম বড়মিয়া, কাওসারী জাহান মঞ্জু, ফিরোজ আহমেদ, সাজ্জাত হোসেন জিতু, তুহিন ইসলাম প্রমূখ।

উল্লেখ্য বিএনপির কল সেন্টারে এখন মোট সিলিন্ডারের সংখ্যা ৫৮টি।

খুলন গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!