খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা
  ৭ ব্যক্তিকে জাতীয় এসএমই উদ্যোক্তা পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী

সন্ত্রাস-চাঁদাবাজ ও মাদককারবারীদের কমিটিতে স্থান নেই : খালেক

মোংলা প্রতিনিধি

খুলনা সিটি মেয়র তালুকদার আঃ খালেক বলেছেন, দেশে করোনাকালীন সময় যে সকল কর্মহীন মানুষ ঘরবন্ধী ছিলেন, তাদেরকে প্রধানমন্ত্রীর দেয়া ব্যাপক সাহায্য সহযোগীতা আমরা করেছি। উপকুলীয় অঞ্চলে সুন্দরবনের নদী-খালে মাছ ধরা বন্ধ ছিল, যারা জেলে ছিলেন, সে সময়ও আপনারা সরকারের সহযোগিতা পেয়েছেন। আগামী ১৫ অক্টোবর থেকে ইলিশ ধরা বন্ধ থাকবে, সে সময়ও সহায়তা পাবেন। করোনা ভাইরাসের কোন ওষুধ এখনও আবিস্কার হয়নী, শুধু মাত্র সামাজিক দুরত্ব বজায় রাখা আর নিজে ও পরিবারকে পরিস্কার পরিচ্ছন্ন রেখে সচেতনভাবে চলাচল করলেই এ রোগের হাত থেকে রক্ষা পাওয়া সম্ভব।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় মোংলা বন্দর শ্রমিক কর্মচারী সংঘের চত্বরে শ্রমিক ও গরীব অসহায় মানুষদের মাঝে উপমন্ত্রী’র পক্ষ থেকে ত্রান বিতারণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার ও খুলনা সিটি মেয়র’র নিজেস্ব তহবিল থেকে ৭২০ জন বন্দরে কর্মরত শ্রমিক কর্মচারী ও পৌর শহরের অসহায় মানুষদের মাঝে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়।

খাদ্য সামগ্রী বিতরনকালে প্রধান অতিথির বক্তৃতায় কেসিসি মেয়র আব্দুল খালেক আরো বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় সীমিতভাবে সাংগঠনিক কার্যক্রম শুরু করা হয়েছে। আমরাও আজ থেকে মোংলায় সকল নেতা, কর্মীদের নিয়ে সীমিত আকারে বর্ধিত সভা করে সাংগঠনিক কর্মকান্ড কিভাবে এগিয়ে নেয়া যায়, সেই সিদ্ধান্ত নেয়া হবে। মোংলা উপজেলা ও পৌরসভায় আগেও আওয়ামীলীগের কমিটি করা হয়েছে। এছাড়া কিছু কমিটি বাকি রয়েছে, কিন্ত সামনে যে কমিটি গঠন করা হবে সেখানে সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকের সাথে জড়িতদের কোন স্থান দেয়া হবে না বলে নেতৃবৃন্দকে নির্দেশ দেন তিনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার, উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, সহকারী কমিশনার (ভুমি) নয়ন কুমার রাজবংশী, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন, মুক্তিযোদ্ধা সংসদ’র ডেপুটি কমান্ডার ও পৌর আওয়ামীলীগের সভাপতি শেখ আব্দুর রহমান, মোংলা থানা অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার চৌধুরী, ৬ ইউনিয়নের ইউপি চেয়ারম্যানগন, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগসহ স্থানীয় আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ প্রসাশনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ত্রান বিতারণ শেষে সরকারের নির্দেশনা মোতাবেক দীর্ঘ প্রায় ৬ মাস পর মোংলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের নিয়ে এক বর্ধিত সভায় যোগদেন মহানগর আওয়ামীলীগের সভাপতি সিটি মেয়র আলহাজ¦ তালুকদার আঃ খালেক।

 

খুলনা গেজেট / এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!