খুলনা, বাংলাদেশ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪

Breaking News

  করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১
  তিন জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৭ জনের
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২

শ্যামনগর সীমান্তে আট ভারতীয় গরু আটক

সাতক্ষীরা প্রতিনিধি

অবৈধভাবে পাচার করে আনার পথে সাতক্ষীরা শ্যামনগর সীমান্তে আটটি ভারতীয় গরু আটক করেছে কৈখালী উপকূল রক্ষী বাহিনীর (কোষ্টগার্ড) সদস্যরা। শনিবার (১০জুলাই) ভোর রাত দেড়টার দিকে সাতক্ষীরার শ্যামনগর উপজেলাধীন বাংলাদেশ-ভারত সীমান্তের পাঁচ নদীর মোহনা হতে গরুগুলো আটক করে।

কোষ্টগাড সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শ্যামনগরস্ত কৈখালী কোষ্টগার্ড পেটি অফিসার (পিও) ফুল মোহাম্মাদের নেতৃত্বে একটি অভিযানিক দল ভোর রাত দেড়টার দিকে শ্যামনগর উপজেলাধীন বাংলাদেশ-ভারত সীমান্তের পাঁচ নদীর মোহনা এলাকায় অভিযান চালিয়ে  আটটি ভারতীয় গরু আটক করে। তবে এসময় কোষ্টগার্ড সদস্যদের উপস্থিতি টের পেয়ে সংঘবদ্ধ পাঁচারকারীরা গরু ও অন্যান্য মালামাল ফেলে সুন্দরবনে পালিয়ে যায়। এসময় ঘটনাস্থল থেকে ৩০ হাজার টাকা মূল্যের ১টি নৌকা সহ ৩লক্ষ ৭৫ হাজার টাকার আটটি ভারতীয় গরু জব্দ করে কোষ্টগার্ড সদস্যরা।

কৈখালী কোষ্টগার্ড পেটি অফিসার ফুল মোহাম্মাদ সত্যতা নিশ্চিত করে বলেন, ঈদ-উল আযহা কে সামনে রেখে সংঘবদ্ধ গরু পাচারকারীর দল ভারত থেকে অবৈধভাবে গরু পাচার করে আনার চেষ্টা করছিল। জব্দকৃত গরু পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য শ্যামনগর থানায় হস্তান্তর করা হয়েছে।

শ্যামনগর থানার ওসি (তদন্ত) শহিদুল ইসলাম বলেন, আদালতের নির্দেশনা মতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

খুলনা গেজেট/এমএইচবি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!