খুলনা, বাংলাদেশ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪

Breaking News

  নরসিংদীতে বজ্রপাতে ৩ জনের মৃত্যু
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২
  সাতক্ষীরার তালায় ধানের ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত আরও ১১ জন

শ্যামনগরে মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ প্রতিবন্ধিসহ আহত ৫

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এক বৃদ্ধ প্রতিবদ্ধিসহ চারজর আহত হয়েছে। বুধবার সকাল ৬টার দিকে সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার রমজাননগর ইউনিয়নের সোনাখালী গ্রামে এঘটনা ঘটে।

সাতক্ষীরার শ্যামনগরের সোনাখালী গ্রামের মৃত শশিভূষণ সরদারের ছেলে প্রতিবন্ধী বৃদ্ধ অনিল সরদার (৬৫), অনিল সরদারের ছেলে সাধন সরদার (৩৫), সাধন সরদারের স্ত্রী মামনী সরদার (২৪), অনিল সরদারের স্ত্রী গিরিবালা সরদারকে (৫৫)। তাদেরকে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত অনিল সরদারের পরিবারের সদস্যরা জানান, আমাদের ৯৯ বছরের বন্দবস্তোকৃত পুকুরে সকাল বেলা হটাৎ করে একই গ্রামের মৃত তাতীরাম সরদারের ছেলে সুজিত সরদার (৫০), সন্তোষ সরদারের ছেলে মদন সরদার (৩৫), সুজিত সরদারের ছেলে জয়ন্ত সরদার (২৭), সুনিল সরদারের ছেলে কৃষ্ণপদ সরদার (২৬), তাতীরাম সরদারের ছেলে সন্তোষ সরদার (৬০), মৃত সুপেন সরদারের ছেলে তারক সরদার (৩৩) সহ ১০/১২ জন মাছ ধরতে নামে। এসময় বাধা দিলে তারা বৃদ্ধ প্রতিবন্ধি অনিল সরদার, তার স্ত্রী গিরিবালা সরদার, ছেলে সাধন সরদার ও ছেলের স্ত্রী মামনী সরদারকে এলেপাতাড়ি মারপিট শুরু করে। তারা পিটিয়ে বৃদ্ধা প্রতিবন্ধি অনিল সরদারের বাম পা ও ডান হাত ভেঙ্গে দেয়। এসময় তারা সাধন সরদারের মাথায় ধারালো অস্ত্র দিয়ে কোপ মেরে গুরুতর জখম করে। এছাড়া তারা বৃদ্ধা গিরিবালা সরদার ও মামনী সরদারকে মারপিট করে জখম করে। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

অনিল সরদারের অবস্থা খারাপ হওয়ায় কর্তব্যরত চিকিৎস্যক তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করলেও হতদরিদ্র হওয়ার কারণে তাকে নেয়া সম্ভব হয়নি।

চিকিৎস্যক জানান, তার হাত ও পা অপারেশন করতে হবে।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হুদা জানান, বিষয়টি শুনেছি কিন্তু এখনো পর্যন্ত থানায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!