খুলনা, বাংলাদেশ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪

Breaking News

  নরসিংদীতে বজ্রপাতে ৩ জনের মৃত্যু
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২
  সাতক্ষীরার তালায় ধানের ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত আরও ১১ জন

শ্যামনগরে ভবঘুরে নারীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার শ্যামনগরে বাকপ্রতিবন্ধী এক ভবঘুরে (পাগলি) নারীকে ধর্ষণের অভিযোগে আইয়ুব আলী নামের এক লম্পটকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৭ জুন) রাতে উপজেলার ছোট ভেটখালী প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যাক্ত ভবন থেকে স্থানীয়দের সহায়তায় পুলিশ তাকে আটক করে। আটক ধর্ষক আইয়ুব আলী (৩৮) সাতক্ষীরার শ্যামনগর উপজেলার রমজাননগর ইউনিয়নের বড় ভেটখালী গ্রামের ওজিয়ার মোড়লের ছেলে।

এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে নারী ও শিশু নির্যাতন দমন আইনে শ্যামনগর থানায় একটি মামলা দায়ের করে আসামিকে শুক্রবার কারাগারে পাঠানো হয়েছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী আনছার হোসেন ও জামিলুর রহমান জানান, ভবঘুরে ওই নারী বেশ কয়েকদিন ধরে বিদ্যালয়ের পরিত্যক্ত ভবনের বারান্দায় অবস্থান করছিল। বৃহস্পতিবার রাতে আইয়ুব আলী তার ওপর পাশবিক নির্যাতন চালানোর সময় দেখতে পেয়ে স্থানীয়দের সহায়তায় তাকে আটক করে শ্যামনগর থানা পুলিশে সোপর্দ করা হয়।

শ্যামনগর থানা পুলিশের উপ-পরিদর্শক কোভিদ হোসেন জানান, গ্রেপ্তার আইয়ুব আলীকে নারী নির্যাতনের মামলা দিয়ে শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে সাতক্ষীরা কারাগারে পাঠানো হয়েছে। একই সাথে ডাক্তারি পরীক্ষা করানোর জন্য প্রতিবন্ধী ভবঘুরে ওই নারীকে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!