খুলনা, বাংলাদেশ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে লরির ধাক্কায় তরুণ নিহত, চার ঘণ্টা পর পানির নিচে শিশুর সন্ধান

শ্যামনগরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার শ্যামনগরে পানিতে ডুবে মুক্তামনি ও আল আমিন হোসেন নামে পাঁচ বছর বয়সী দুই শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৮ মে) দুপুরে শ্যামনগর উপজেলার সোয়ালিয়া গ্রামে এ ঘটনার পর সন্ধ্যার দিকে পুকুর থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়।

পানিতে ডুবে মৃত দুই শিশুর মধ্যে আল আমিন (৫)সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কাশিমাড়ী ইউনিয়নের জয়নগর গ্রামের জিল্লুর রহমানের ছেলে ও মুক্তামনি (৫)একই উপজেলার সোয়ালিয়া গ্রামের মোশারফ হোসেন মিস্ত্রির মেয়ে। পা ধোয়ার সময় অসাবধানতাবশত দুই শিশু পানিতে পড়ে মারা গেছে বলে নিহতদের স্বজনরা জানিয়েছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, জয়নগর গ্রামের জিল্লুর রহমানের স্ত্রী দুই ছেলেকে নিয়ে নিকটাত্মীয় সোয়ালিয়া গ্রামের মোশারফ হোসেনের বাড়িতে বেড়াতে যায়। মেহমানদের জন্য রান্না-বান্না নিয়ে পরিবারের সদস্যরা ব্যস্ত থাকার সুযোগে বেলা একটার দিকে আল আমিন ও তার ভাই মুক্তামনির সাথে বাড়ির পাশে পুকুর পাড়ে খেলছিল। একপর্যায়ে উপরে জুতা খুলে রেখে পা ধোয়ার জন্য তিন শিশু এক সাথে পুকুরে নামে। পানিতে নেমে পা ধোয়ার সময় হঠাৎ দুইজন পুকুরে পড়ে যায়। এসময় অপর শিশু আল আমিনের ভাই বাড়িতে ফিরে গেলেও সে কাউকে কিছু বলেনি। দুপুর গড়িয়ে গেলেও বাড়িতে ফিরে না আসায় বেলা তিনটার দিকে নিখোঁজ দুই শিশু আল আমিন ও মুক্তামনিকে খোঁজা শুরু করেন তাদের স্বজনরা। খোঁজাখুজির একপর্যায় পুকুরের পাড়ে নিখোঁজ দুই শিশুর পায়ের জুতা দেখতে পেয়ে স্বজনরা পানিতে নেমে তল­াসী চালিয়ে একের পর এক দুই শিশুর মরদেহ উদ্ধার করে।

পানিতে ডুবে অবুঝ দুই শিশুর এমন মর্মান্তিক মৃত্যুর ঘটনায় গোটা এলাকার পরিবারের সদস্যদের পাশাপাশি এলাকার সাধারণ মানুষের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!