খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  ৭ ব্যক্তিকে জাতীয় এসএমই উদ্যোক্তা পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী
  নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলা, নিহত ১৭

শ্যামনগরে ধর্ষণের অভিযোগে ইউপি সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরায় ধর্ষণের অভিযোগে শ্যামনগর উপজেলায় বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য শহিদুল ইসলাম আবির ওরফে আবিয়ার রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার(১৩ জুন) ভোর রাত ৩টার দিকে উপজেলার পশ্চিম পোড়া কাটলা গ্রামের থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া ইউপি সদস্য শহিদুল ইসলাম আবির ওরফে আবিয়ার রহমান সাতক্ষীরার শ্যামনগর উপজেলার সুন্দরবন সংলগ্ন বুড়িগোয়ালিনী ইউনিয়নের পশ্চিম পোড়াকাটলা গ্রামের মোঃ শফিকুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, একই এলাকার এক যুবতীকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময়ে ধর্ষণ করে আসছিলো আবিয়ার মেম্বার। এক পর্যায়ে তাকে বিয়ের চাপ দিলে সে অস্বীকার করে। পরে ওই যুবতী বিষয়টি তার পরিবারের সদস্যদের জানায়। এঘটনায় যুবতীর নানী বাদী হয়ে শ্যামনগর থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। থানায় মামলা হওয়ার পর পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শাখায়েতুল ইসলাম মঙ্গলবার ভোর রাত ৩টার দিকে পশ্চিম পোড়াকাটলা গ্রামের বাড়ী থেকে তাকে গ্রেপ্তার করেন।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরুল ইসলাম বাদল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষণের মামলায় ইউপি সদস্য শহিদুল ইসলাম আবিরকে আটক করে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। যুবতীকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে (সামেক) পাঠানো হয়েছে।

খুলনা গেজেট/এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!