খুলনা, বাংলাদেশ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪

Breaking News

  করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১
  তিন জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৭ জনের
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২
  সাতক্ষীরার তালায় ধানের ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত আরও ১১ জন

শৈলকুপায় শিক্ষককে মারধরের মামলায় গ্রেপ্তার ১

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের শৈলকুপায় জাহিদুজ্জামান হিরক নামে এক স্কুল শিক্ষককে মারধরের মামলায় প্রধান আসামী রমজান আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শনিবার সকাল ১২টার দিকে উপজেলার চড়িয়ারবিল বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামী মির্জাপুর ইউনিয়নের দেবিনগর গ্রামের মৃত হারান মন্ডলের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ১১ই নভেম্বর মির্জাপুর ইউনিয়ন ভুমি অফিসের তহসীলদার আনিছুর রহমান ১৪৪ ধারা তদন্তে আসলে সেখানে উপস্থিত হয় এনামুল হক ঠান্টু ও জাহিদুজ্জামান হিরক। তহসীলদার তাদের দখল সম্পর্কে জানতে চাইলে তারা জানায় গত ৬০ বছর ধরে আমরা এই জমি ভোগ করে আসছি। বলার সাথে সাথে মোল্যাপাড়ার সরোয়ার মোল্যার ছেলে টুলু মোল্যা, বুলু মোল্যা ও ফেলু মোল্যাসহ ১০/১২ জন অর্তকিতভাবে তাদের দুই জনের মারধর শুরু করে। এসময় তহসীলদার দৌড়ে পালিয়ে যায়। হামলার শিকার স্কুল শিক্ষক জাহিদুজ্জামান হিরক শৈলকুপা হাসপাতালে ভর্তি হয় ও অপরজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। ঘটনার ওইদিনই স্কুল শিক্ষক বাদী হয়ে শৈলকুপা থানায় মামলা করে। মামলা নং-১৫, তাং ১১-১১-২০২০ইং।

মামলার তদন্ত কর্মকতা এসআই তরিকুল ইসলাম জানান, শিক্ষক মারধরের মামলার প্রধান আসামী রমজান আলীকে গ্রেপ্তার করা হয়েছে।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করে জানান, আসামীকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

খুলনা গেজেট/কেএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!