খুলনা, বাংলাদেশ | ১৩ কার্তিক, ১৪৩১ | ২৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১১৯৭
  খুলনার খালিশপুরের আলোচিত জাহিদ হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদন্ড, খালাস ৭

শেখ হাসিনা রাষ্ট্রনায়ক থাকলে দেশের অগ্রগতির ধারাবাহিকতা বজায় থাকবে : সিটি মেয়র

নিজস্ব প্রতিবেদক

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, করোনা মহামারীর সংকটকালে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের দরিদ্র ও অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন। তিনিই একমাত্র সরকার প্রধান যিনি বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা ও মাতৃত্বকালীন ভাতা প্রদানসহ জনকল্যাণে ব্যাপক কাজ করে যাচ্ছেন। তিনি প্রধানমন্ত্রীর প্রশংসা করে বলেন, পবিত্র রমজান মাসকে কেন্দ্র করে তিনি প্রায় এক কোটি মানুষকে সাশ্রয়ী মূল্যে খাদ্যদ্রব্য সরবরাহ করছেন। হাজার হাজার গৃহহীন মানুষকে তিনি ঘর দিয়েছেন। মানুষের জন্য তার এই মমত্ববোধ দেশবাসী কখনোই ভুলে যাবে না। তাই আগামী নির্বাচনে জনগণ আবারও আওয়ামী লীগকে বিজয়ী করবে।

সিটি মেয়র শনিবার ও শুক্রবার নগরীর বিভিন্ন ওয়ার্ডে স্বল্প আয়ের পরিবারের সদস্যদের মাঝে ঈদবস্ত্র বিতরণ ও শিশুদের জন্য পুষ্টিকর খাবার ক্রয়ে নগদ অর্থ প্রদানকালে এ কথা বলেন। খুলনা সিটি কর্পোরেশনের পক্ষ থেকে এ ঈদবস্ত্র ও নগদ অর্থ প্রদান করা হয়।

সিটি মেয়র খুলনাবাসীকে ঈদের অগ্রীম শুভেচ্ছা জানিয়ে বলেন, শেখ হাসিনা রাষ্ট্রনায়ক থাকলে দেশের অগ্রগতির ধারাবাহিকতা বজায় থাকবে। সেকারণে আবারও জননেত্রী শেখ হাসিনা ও তার দলকে জনগণের সেবা করার দায়িত্ব দিতে হবে।

সিটি মেয়র শনিবার সকাল ১০টায় নগরীর চরেরহাট এলাকায় ঈদবস্ত্র বিতরণ ও শিশুখাদ্য ক্রয়ের নগদ অর্থ বিতরণ কর্মসূচি শুরু করেন। পরে তিনি ১৫, ১৩ ও ১১ নং ওয়ার্ড কার্যালয়ে এবং গতকাল শুক্রবার নগরীর ২২ ও ২৯নং ওয়ার্ড কার্যালয়ে এবং শেখ আবু নাসের মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে স্বল্প আয়ের পরিবারের সদস্যদের মাঝে ঈদবস্ত্র ও নগদ অর্থ বিতরণ করেন।

খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, মেয়র প্যানেলের সদস্য মো: আমিনুল ইসলাম মুন্না, কাউন্সিলর এস এম খুরশিদ আহম্মেদ টোনা, মুন্সী আব্দুল ওয়াদুদ, হ্যামকো গ্রæপের চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ, শেখ মো: গাউসুল আজম, কাজী আবুল কালাম আজাদ বিকু, ফকির মো: সাইফুল ইসলাম, সংরক্ষিত আসনের কাউন্সিলর পারভীন আক্তার, মাহমুদা বেগমসহ আওয়ামী লীগের স্থানীয় নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!