খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলা, নিহত ১৭

শিশুর গলায় ছুরি ধরে টাকা ও স্বর্ণালঙ্কার লুট

মোংলা প্রতিনিধি

মোংলায় দরজা ভেঙ্গে ঘরে ঢুকে শিশু সন্তানের গলায় ছুরি ধরে নগদ অর্থসহ স্বর্ণালঙ্কার লুট করে নিয়েছে মুখোশপরা একদল দুর্বৃত্তরা। বুধবার গভীর রাতে মোংলার দক্ষিণ চাঁদপাই মেশেরশাহ মাজার এলাকায় এঘটনা ঘটেছে। এ কাজে দুই থেকে তিনজন জড়িত বলে ধারণা করেছে ভুক্তভোগী পরিবারের সদস্যরা। এ বিষয়ে বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সকালে মোংলা থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে।

থানায় দেয়া অভিযোগ ও ভুক্তভোগী পরিবারের সদস্যরা জানায়, উপজেলার চাঁদপাই ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের দক্ষিণ চাঁদপাই গ্রামের মেশেরশাহ মাজার এলাকার মুদি ব্যবসায়ী আসলাম মৃধা সাগর (৩১) অন্যান্য দিনের মত বুধবার রাতে খাওয়া দাওয়া শেষে পরিবার লোকজন নিয়ে ঘুমিয়ে পড়েন। এরপর রাত সাড়ে ৩ টার দিকে মুখোশধারী কয়েকজন দুর্বৃত্তরা কৌশলে সাগরের দরজার লক ভেঙ্গে ঘরে ঢুকে পড়েন। এ সময় মুখোশধারীরা তাদের একমাত্র শিশু কন্যা তাসলিনের (১৩ মাস) গলায় ছুরি ধরে শিশুর মায়ের কাছে আলমারীর চাবি চান। এতে সাগর ও তার স্ত্রী লীলা বেগম (২৬) ভয়ে তাদেরকে চাবি দিয়ে দেন। চাবি নিয়ে মুখোশধারীরা আলমারীতে থাকা নগদ ৭০ হাজার টাকা ও ৫/৬ ভরি ওজনের স্বর্ণের গহনা নিয়ে দ্রুত পালিয়ে যায় তারা।

বাড়ীর মালিক সাগর বলেন, ‘রাত তিনটা থেকে সাড়ে ৩ টার দিকে দরজা ভেঙ্গে দুই থেকে তিনজন মুখোশধারী লোক ঘরে ঢুকে আমাদের ১৩ মাস বয়সের শিশু কন্যার গলায় চুরি ধরে চাবি নিয়ে টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যায়। তবে এ ঘটনার সময় ঘরের মধ্যে দুই তিনজন ঢোকে, বাইরে কেউ ছিলো কিনা আমরা দেখিনি। এ ঘটনায় বুহস্পতিবার সকালে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছি, পুলিশ এসে পরিদর্শনও করে গেছে। তবে তারা এখন পর্যন্ত এঘটনার কোন কূল কিনারা করতে পারেনি।’

মোংলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, খবর শোনার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং পরিদর্শন করা হয়েছে। তদন্ত চলছে, অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!