খুলনা, বাংলাদেশ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ মে, ২০২৪

Breaking News

  ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে, প্রধানমন্ত্রীর নির্দেশ : কাদের
  ইরানের প্রেসিডেন্ট রাইসিকে বহনকারী হেলিকপ্টারটি সম্পূর্ণ বিধ্বস্ত : রয়টার্স; জীবিত কারও সন্ধান মেলেনি : রেড ক্রিসেন্ট

শিরোমনিতে ব্যস্ত সময় পার করলেন খুলনা-৫ আসনের স্বতন্ত্র প্রার্থী আকরাম

নিজস্ব প্রতিবেদক

নির্বাচনী শেষ সভায় খুলনা-৫ আসনের স্বতন্ত্র প্রার্থী ও ফুলতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আকরাম হোসেন দল মত নির্বিশেষে এলাকাবাসীর কাছে সবাইকে তার ঈগল প্রতীকে ১টা ভোট দেওয়ার আহবান জানান।
শেখ আকরাম হোসেন বৃহস্পতিবার (৪ জানুয়ারি) নির্বাচনী প্রচারণার শেষ দিনে তিনি ফুলতলা উপজেলার শিরোমণি স্বাধীনতা চত্বরে এলাকাবাসীর উদ্যোগে আয়োজিত নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তৃতায় এই আহ্বান জানান।

নির্বাচনী শেষ সভায় তিনি আরো বলেন আমার জন্য এই বৃহৎ শিল্প এলাকায় কেউ চাঁদাবাজি করতে পারে না। আমার জন্য এরা মিল কলকারখানা বন্ধ করতে পারে না। তিনি বলেন, আমার সম্পর্কে অনেকেই অনেক কথা বলছেন আমি নাকি বাজে লোক। তাও কে বলছেন? পতিতালয়ে যিনি থাকতেন। একজন ভালো মানুষ বললেও ভালো লাগতো। আজকে আমরা কিছুই বলবো না। ৭ তারিখের পর আমরা কথা বলবো। আমাদের একটা অতীত আছে, বর্তমান আছে, ভবিষ্যতে আছে। আপনাদের কাছে অনুরোধ করবো যত কথা আসুক, যত কুৎসা রটনা করা হোক সবাই সতর্ক থাকুন। এটাকে উপেক্ষা করে আগামী ৭ তারিখে আপনারা সবাই সকালে সকালে ভোট কেন্দ্রে যেয়ে ভোটাধিকার প্রয়োগ করবেন।

এলাকাবাসির উদ্দেশ্যে তিনি আরো বলেন, ডুমুরিয়ার উপজেলার ১৪ টি ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে গিয়েছি। মানুষের মনোভাব দেখেছি মানুষ একটা পরিবর্তন চাই। তিনি বলেন, দীর্ঘ ৩৮ বছর ধরে আমি এই এলাকার জনপ্রতিনিধি। দল মত নির্বিশেষে সবার উপকার করেছি। তিনি উপস্থিত এলাকাবাসীকে অনুরোধ করে বলেন, ৭ তারিখে কোন লোক যেন বাড়ি না থাকে। যার যার অবস্থান থেকে দল মত নির্বিশেষে আমাকে একটা ভোট দিবেন।

আটরা গিলাতলা ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা শেখ মনিরুল ইসলামের সভাপতিত্ব অনুষ্ঠিত নির্বাচনী সভায় প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করেন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক পরিচালক ও প্রয়াত স্বাস্থ্যমন্ত্রী সালাহউদ্দিন ইউসুফের ভাগ্নে ডাঃ এটিএম মঞ্জুর মোর্শেদ। বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন খুলনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোস্তফা কামাল খোকন, ঈগল প্রতীকের ডুমুরিয়া উপজেলার প্রধান সমন্বয়কারী মোস্তফা সরোয়ার, দামোদর ইউপি চেয়ারম্যান শরীফ মোহান্মাদ শিপলু ভূইয়া।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!