খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  রিসেট বাটন বলতে ৭১ এর গর্বিত ইতিহাস নয় দূর্নীতিগ্রস্থ রাজনীতি মুছে নতুন সূচনার কথা বলেছেন ড. ইউনূস : প্রেস উইং
  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত

শিয়ালীর ঘটনায় প্রকৃত দোষীদের শাস্তির আওতায় আনতে হবে : ইসলামী আন্দোলন

নিজস্ব প্রতিবেদক

গত ৭ আগষ্ট বিকেলে রূপসা উপজেলার শিয়ালি গ্রামের ন্যক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বুধবার ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগরীর পক্ষ হতে গণমাধ্যমে বিবৃতি পাঠানো হয়। বিবৃতিতে রূপসায় মসজিদ ও মন্দিরে হামলা, দোকানপাট ভাংচুর, ইমাম সাহেবকে মারধর করার মত এমন ন্যক্কারজনক ঘটনায় সঠিক তদন্ত পূর্বক প্রকৃত দোষীদেরকেই শাস্তির দাবি জানানো হয়। সেই সাথে কোন নিরীহ মানুষকে যাতে হয়রানীর স্বীকার হতে না হয়, সেদিকে প্রশাসনকে লক্ষ্য রাখার আহবান জানানো হয়েছে।

বিবৃতিতে তারা আরো উল্লেখ করেন, পূর্বে এরকম ঘটনা ঘটেছে, যা পরবর্তীতে দেখা গেছে নিজেরাই এই ঘটনার সাথে জড়িত ছিল। সেজন্য এই ঘটনাটি অন্যদিকে যাতে প্রবাহিত না হয় এজন্য প্রকৃতভাবে যারা এর সাথে জড়িত তাদেরকে রাষ্ট্রীয় আইনে গ্রেপ্তার করে শাস্তি দিতে হবে। সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের চিহ্নিত করে শাস্তির আওতায় আনতে হবে। আমরা সম্প্রীতিতে বিশ্বাস করি, কোনো সংঘাত নয়।

বিবৃতিদাতারা হলেন নগর সভাপতি মুফতি আমানুল্লাহ, নগর সহ সভাপতি মাওঃ মোজাফ্ফার হোসাইন, মুফতী মাহবুবুর রহমান, সেক্রেটারী শেখ মোঃ নাসির উদ্দিন, জয়েন্ট সেক্রেটারী মাওঃ ইমরান হোসাইন, সাংগঠনিক সম্পাদক মাওঃ দ্বীন ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, প্রচার ও দাওয়াহ্ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, মোঃ ফেরদাউস গাজী সুমন, মাওলানা আব্বাস আমিন, মোঃ মঈন উদ্দিন ভূইয়া, আলহাজ্ব মোঃ মোমিনুল ইসলাম, মোল্লা রবিউল ইসলাম তুষার, মুফতী শেখ আমীরুল ইসলাম, আলহাজ্ব মোঃ জাহিদুল ইসলাম, মাওঃ শায়খুল ইসলাম বিন হাসান, এ্যাডভোকেট মোঃ কামাল হোসেন, আলহাজ্ব মোঃ আমজাদ হোসেন, আলহাজ্ব হাফেজ আব্দুল লতিফ, আলহাজ্ব আবু তাহের, মুক্তিযোদ্ধা জিএম কিবরিয়া, আলহাজ্ব সরোয়ার হোসেন বন্দ, আলহাজ্ব আব্দুস সালাম, নির্বাহী সদস্য শেখ হাসান ওবায়দুল করীম, মাওঃ হাফিজুর রহমান। প্রেস রিলিজ।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!