খুলনা, বাংলাদেশ | ৩ আশ্বিন, ১৪৩১ | ১৮ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  সংবিধান সংস্কার কমিশনের প্রধান থেকে ড. শাহদীন মালিক বাদ, নতুন দায়িত্বে অধ্যাপক আলী রীয়াজ : মন্ত্রিপরিষদ
  কুষ্টিয়া-৪ আসনের সাবেক এমপি সেলিম আলতাফ জর্জ গ্রেপ্তার

লোহাগড়ায় বিএনপির দু’গ্রুপের সংঘর্ষে ২ ভাই নিহত, আহত ৫

লোহাগড়া প্রতিনিধি

নড়াইলের লোহাগড়ায় বিএনপির দুই গ্রুপের সংঘর্ষে উপজেলার চরমল্লিকপুর গ্রামের আপন দুই ভাই নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ৫ জন। বুধবার (১১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার মল্লিকপুর ইউনিয়নের চরমল্লিকপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার চরমল্লিকপুর গ্রামের মৃত সামাদ শেখের ছেলে মিরান শেখ (৩৫) ও জিয়াউর শেখ (৪০) লোহাগড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, লোহাগড়া উপজেলার চরমল্লিকপুর গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে লোহাগড়া উপজেলা যুবদলের সভাপতি খান মাহমুদ গ্রুপ ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এস এম ফেরদৌস গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বুধবার সকালে ফেরদৌস গ্রুপের মিরান ও জিয়াউর শেখ মাঠের দিকে যাচ্ছিলেন পথিমধ্যে আইয়ুব এর দোকানের সামনে পৌঁছালে পূর্ব বিরোধের জেরে মাহমুদ গ্রুপের লোকজন তাদের উপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায়। এতে মিরান শেখ, জিয়াউর শেখ ও ইরান শেখসহ ৫ জন গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মিরান ও জিয়াউর শেখকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত ইরানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ চেষ্টা চালাচ্ছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!