খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

কেএম‌পির অ‌ভিযান

লকডাউনে খুলনায় আট দিনে ৩০৪ টি মামলা, জরিমানা ২ লাখ ৪ হাজার

নিজস্ব প্রতিবেদক

মহামারী করোনা ভাইরাস এর দ্বিতীয় ঢেউ মোকাবেলায় খুলনাসহ সারাদেশে চলছে কঠোর লকডাউন। খুলনা মেট্টোপলিটন পুলিশ সরকার নির্দেশিত এই কঠোর লকডাউন বাস্তবায়ন করার জন্য মাঠ পর্যায়ে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে।

খুলনা মহানগরীর প্রবেশদ্বারসহ বিভিন্ন স্থানে সর্বমোট ২৬ টি চেকপোস্ট বসিয়ে কঠোর লকডাউন বাস্তবায়নের জন্য চেকপোস্ট কার্যক্রম জোরদার করা হয়েছে এবং এই কার্যক্রম চলমান রয়েছে। চলমান লকডাউন কার্যক্রমে কেএমপি’র ৮টি থানা এলাকায় গত ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত আটককৃত ইজিবাইক ৫৭৯টি, মাহিন্দ্র ৩৪টি, রিক্সা ৬১টি, মোটরসাইকেল ৪৪ টি, সিএনজি ৬টি, অন্যান্য ৩২টি, মোট জব্দকৃত গাড়ী ৭৫৬টি এবং এ সংক্রান্তে মামলা ১৬১টি।

গত ৮ দিনে মাস্ক পরিধান না করা, স্বাস্থ্যবিধি মেনে না চলা এবং অপ্রয়োজনে বাহিরে বের হয়ে ঘোরাঘুরি করার অপরাধে কেএমপি’র বিভিন্ন থানার সহোযোগিতায় ভ্রাম্যমাণ আদালত ও ট্রাফিক পুলিশের মাধ্যমে আইন অমান্যকারীদের বিরুদ্ধে মামলা হয়েছে ৩০৪ টি এবং ৩৩৫ জন ব্যক্তিকে ২ লাখ ৪ হাজার ৪৫০ টাকা জরিমানা করা হয়েছে।

এছাড়াও লকডাউন কার্যকর করতে কেএমপি’র ১০টি মোবাইল টিম, গোয়েন্দা পুলিশের ২টি টিম, থানা, ফাঁড়ি এবং ট্রাফিক পুলিশের সদস্যগণ ২৪ ঘন্টা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। খুলনা মেট্রোপলিটন পুলিশের পক্ষ হতে খুলনা মহানগরী এলাকায় দায়িত্বরত পুলিশ সদস্যদের, মানবিকতা, ধৈর্য ও সহিষ্ণুতা বজায় রেখে দায়িত্ব পালন করতে বলা হয়েছে। সূত্র : প্রেস বিজ্ঞপ্তি।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!