খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১
  তিন জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৭ জনের
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২

রোগী সেজে চালককে চেতনানাশক খাইয়ে ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টা, আটক ২

মণিরামপুর প্রতিনিধি

মণিরামপুরে রোগী সেজে চালককে চেতনানাশক খাইয়ে ইজিবাইক ছিনতাইকালে ২ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। আটকরা হলো উপজেলার দূর্বাডাঙ্গা গ্রামের মৃত শামীম সরদারের পুত্র সুজন সরদার (৪৫) ও কেশবপুর উপজেলার ভাল্লুকঘর গ্রামের খোরশেদ মোল্যার পুত্র মাহমুদ হোসেন (৩০)। রবিবার (২২ আগস্ট) রাত ৯ টার দিকে পৌর শহরের নওয়াপাড়া সড়কের স্বরুপদহ এলাকায় এ ঘটনা ঘটে। ইজিবাইক চালক আরমান হোসেনকে উদ্ধার করে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, আটক সুজন সরদার রোগী সেজে অভয়নগর উপজেলার একতারপুর গ্রামের আনিচুর রহমানের পুত্র আরমান হোসেনের ইজিবাইক ভাড়া করে নওয়াপাড়া থেকে মণিরামপুর হাসপাতালে আসে। এসময় সুজনের আত্নীয় পরিচয়ে একই ইজিবাইকে ওঠে অপর ছিনতাইকারী মাহমুদ হোসেন। তারা মণিরামপুর হাসপাতালে ঘোরা ঘুরি করে সন্ধ্যার পর ওই ইজিবাইকে অভয়নগরের উদ্দেশ্যে রওনা হয়। ঘটনাস্থল সরুপদহ এলাকায় পৌঁছালে চালক আরমানকে তারা পানের সাথে চেতনানাশক খাইয়ে অজ্ঞান করে রাস্তার উপর ফেলে রেখে ইজিবাইক নিয়ে পালানোর চেষ্টা করে। এসময় আজিবর রহমান নামের এক পথচারী বিষয়টি আচঁ করতে পেরে কৌশলে আশপাশের লোকজন ডেকে তাদেরকে ধাওয়া করে। এক পর্যায় পৌর শহরের আদর্শ সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের সামনে থেকে স্থানীয় জনতা তাদেরকে ধরে উত্তম-মাধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করে।

মণিরামপুর থানার এসআই ইব্রাহীম হোসেন জানান, খবর পেয়ে আটক দুই ছিনতাইকারীকে জনতার কাছ থেকে আটক করে থানায় আনা হয়। এ ঘটনায় মামলা হয়েছে।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!