খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  হেলিকপ্টার দূর্ঘটনায় নিঁখোজ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহীম রাইসি
  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা

রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের মালামাল চুরি, আটক ৩

মোংলা প্রতিনিধি

রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্র থেকে ইলেকট্রিক্যাল ক্যাবল চুরির সময় হাতেনাতে তিনজন দুর্বৃত্তকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে তাদেরকে আটক করে সেখানকার পাহাড়ারত আনসার সদস্যরা। এ ঘটনায় শুক্রবার (২ জুলাই) রামপাল থানায় মামলা দায়েরের পর আটককৃতদেরকে বাগেরহাট আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

আটককৃতরা হলো উপজেলার গৌরম্ভা ইউনিয়নের গৌরম্ভা এলাকার রবিউল শেখের ছেলে মিরাজুল ইসলাম শেখ (২৪), বর্নী এলাকার ফারুক সরদারের ছেলে লতিফুর রহমান (২০) ও শাহিন মুন্সীর ছেলে নাইম মুন্সী (২০)।

মামলার বিবরণে জানা যায়, উপজেলার সাপমারী-কাটাখালী এলাকায় নির্মাণাধীন কয়লা ভিত্তিক তাপ বিদ্যুৎ কেন্দ্র থেকে বৃহস্পতিবার রাতে ইলেকট্রিক্যাল ক্যাবল কেটে নিয়ে যাওয়ার সময় ওই তিন ব্যক্তিকে আটক করে আনসার সদস্যরা। এরপর আনসার সদস্যরা রামপাল থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে থানার এসআই সঞ্জয় পাল ঘটনাস্থলে গিয়ে চুরি হওয়া ১শ ৬০ গজ ইলেকট্রিক্যাল তামার ক্যাবেলসহ ওই তিনজনকে রাতে থানায় নিয়ে যান।

এ ঘটনায় রাতেই থানায় মামলা দায়ের করেন বিদ্যুৎ কেন্দ্রের গনাত্রা হেভী লিফটারস কোম্পানীর সাইট ইনচার্জ প্রবীর কুমার। মামলা দায়েরের পর শুক্রবার দুপুরে ওই তিনজনকে বাগেরহাট আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। রামপাল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দীন এ তথ্য নিশ্চিত করেন।

মামলার বাদী প্রবীর কুমার বলেন, এর আগেও কয়েকবার এখান থেকে মালামাল চুরি হয়েছে। তখন তাদের ধরা না গেলেও বৃহস্পতিবার রাতে ১ লাখ ২০ হাজার টাকা মূল্যের ১৬০ গজ ইলেকট্রিক্যাল ক্যাবেল কেটে চুরি করে নিয়ে যাওয়ার সময় হাতেনাতে এই তিনজনকে আটক করা হয়েছে।

রামপাল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দীন জানান, তাপ বিদ্যুৎ কেন্দ্র থেকে ক্যাবেল চুরির অপরাধে ওই প্রতিষ্ঠানের আনসার সদস্যরা তিন জনকে আটক করে থানায় খবর দেয়। আটককৃতসহ ১১জনের নামের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে এবং আসামীদের জেল হাজতে পাঠানো হয়েছে। আটক তিনজন ছাড়াও বাকি আট জন আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে। এছাড়াও তাপ বিদ্যুৎ’র মালামাল বাদের অন্য কোন ঘটনার সাথে জড়িত কিনা সে ব্যাপারে জিজ্ঞাসাবাদ করার জন্য রিমান্ডের আবেদন করা হয়েছে বলে জানান ওসি মোহাম্মদ সামসুদ্দীন।

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!