খুলনা, বাংলাদেশ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪

Breaking News

  করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১
  তিন জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৭ জনের
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২
  সাতক্ষীরার তালায় ধানের ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত আরও ১১ জন

রামপালে সা‌বেক ইউপি চেয়ারম্যানের পুত্র ইয়াবাসহ গ্রেপ্তার

রামপাল প্রতিনিধি

বাগেরহাটের রামপাল সদর ইউপির সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মো. বজলুর রহমানের পুত্র ইদি আমিন (২২) কে ইয়াবাসহ আটক করেছে বাগেরহাট জেলা পুলিশের গোয়েন্দা বিভাগের একটি দল। এ সময় তার কাছ থেকে ৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে রামপালের ঝনঝনিয়া বাজার থেকে ইদি আমিনকে গ্রেপ্তার করা হয়। সে একজন মাদক ব্যবসায়ী। ওই সময় সে মাদক বিক্রির জন্য নিজেই ডেলিভারির উদ্দেশ্যে ইয়াবা বহন করেছিল বলে জানিয়েছে একটি বিশ্বস্ত সূত্র। এই ঘটনায় জড়িত একই উপজেলার নবাবপুর এলাকার জাফর শেখের ছেলে কালা বাবু (২০) কেও আটক করেছে গোয়েন্দা পুলিশের দলটি।

বুধবার সকালে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের পরিদর্শক এস এম আশরাফুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বাগেরহাট জেলা পুলিশের গোয়েন্দা বিভাগ ডিবি’র একটি দল রামপালের ঝনঝনিয়া এলাকায় মঙ্গলবার সন্ধ্যায় অভিযান চালিয়ে ৮০ পিস ইয়াবাসহ ইদি আমিন (২২) ও কালা বাবু (২০) নামের ২ জনকে গ্রেফতার করেছে।

স্থানীয়রা জানান, ঝনঝনিয়া এলাকায় আরও মাদক ব্যাবসায়ী রয়েছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী নিয়মিত নজরদারি করলে তাদের দৌরাত্ম্য থেকে রক্ষা পাবে যুব সমাজ এমনটি মনে করেন সচেতন নাগরিক সমাজ।

খুলনা গেজেট / আ হ আ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!