খুলনা, বাংলাদেশ | ২৮ আশ্বিন, ১৪৩১ | ১৩ অক্টোবর, ২০২৪

Breaking News

  আড়াই ঘণ্টা চেষ্টার পর পুরোপুরি নিয়ন্ত্রণে বরিশাল শেরে ই বাংলা মেডিকেলের আগুন
  বিসর্জনে আজ শেষ হচ্ছে দুর্গোৎসব

রাতে নয়, দিনের আলোতেই আ’লীগকে প্রতিহত করা হবে : গয়েশ্বর

নিজস্ব প্রতিবেদক, যশোর

বিএনপি’র জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, বাঁচি মরি জনগণের জন্য গণতন্ত্রের আন্দোলন চালিয়ে যাবে বিএনপি। দমন নিপীড়ন করে এ আন্দোলন ঠেকানো যাবে না। তিনি বলেন, রাতের অন্ধকারে নয়, দিনের আলোতেই জনগণকে সাথে নিয়ে আওয়ামী লীগকে প্রতিহত করা হবে।

নিত্য প্রয়োজনীয় দ্রব্যেরমূল্য বৃদ্ধির প্রতিবাদে যশোরে বিএনপির চলমান আন্দোলন কর্মসূচিতে হামলাসহ বিএনপি নেতাদের বাড়ি ও দলীয় কার্যালয় ভাঙচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। সোমবার (২৯ আগস্ট) বিকেল শহরের জেলা বিএনপির কার্যালয়ের সামনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, দমন নিপীড়নের মধ্য দিয়ে জনগণের আন্দোলন থামানো যাবে না। আন্দোলন প্রতিহত করতে আওয়ামী লীগ তার দলের নেতাকর্মীদের লেলিয়ে দিয়েছে। গত দশ দিনে সারাদেশে অসংখ্য হামলার ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে শত শত নেতাকর্মী। আর এসব ঘটনায় মিথ্যা অভিযোগে দেশের বিভিন্ন থানায় তিন হাজার মামলা হয়েছে।

জেলা বিএনপি’র আহ্বায়ক অধ্যাপিকা নার্গিস বেগমের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু।

প্রতিবাদ সমাবেশে বিএনপি নেতা ইকবাল হাসান মাহমুদ টুক বলেন, আওয়ামী লীগকে প্রতিহত করতে আমরা জানি, রাজপথ রক্তে রঞ্জিত হবে জেনেই আমরা মাঠে নেমেছি। জনগণের টাকায় যে আইন-শৃঙ্খলা বাহিনীর অস্ত্র-গুলি কেনা হয়, তাদেরকে হাতিয়ার বাহিনী হিসেবে গড়ে তুলেছে এ সরকার। কিন্তু ইতিহাস বলে বিপদ দেখলে এরা কখনো সামনে থাকে না। এখন জনগণের ক্ষোভ বিস্ফোরিত হওয়ার অপেক্ষায়। ফলে সময় ঘনিয়ে এলে এ হাতিয়ার বাহিনীকে তারা পাশে পাবে না।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, সহ সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু, যশোর জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু, সাবেক পৌর মেয়র মারুফুল ইসলাম মারুফসহ জেলা ও উপজেলা বিএনপির শীর্ষ নেতৃবৃন্দ।
এর আগে বিএনপির কেন্দ্রীয় এ দুই নেতা হামলার শিকার খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিতের বাসভবন ও জেলা বিএনপি কার্যালয় পরিদর্শন করেন।

উল্লেখ্য, গত শুক্রবার রাতে যশোর বিএনপির শীর্ষ চার নেতার বাড়িতে হামলা চালানো হয়। এরপর রবিবার দুপুরে ফের বিএনপি নেতা অমিতের গাড়ি, বাড়ি ও জেলা বিএনপি কার্যালয় ভাঙচুর করা হয়।

খুলনা গেজেট/এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!