খুলনা, বাংলাদেশ | ২২ আষাঢ়, ১৪৩১ | ৬ জুলাই, ২০২৪

Breaking News

  জাতীয় দাবা চলাকালীন অসুস্থ হয়ে গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমানের মৃত্যু
  ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে চালক-হেলপার নিহত

রহুল আমিন গাজীর মুক্তির দাবিতে এমইউজে’র স্মারকলিপি পেশ

নিজস্ব প্রতিবেদক

বিএফইউজের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা রহুল আমিন গাজীর মুক্তির দাবিতে মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন খুলনার উদ্যোগে মঙ্গলবার বেলা ১১ টায় জেলা প্রশাসকের মাধ্যমে আইনমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, দেশের পেশাজীবী সাংবাদিকদের শীর্ষ সংগঠন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে’র একাধিকবার নির্বাচিত সভাপতি রুহুল আমিন গাজী দীর্ঘ ১০ মাস ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় কারাগারে আটক রয়েছেন।

এছাড়া স্মারকলিপিতে শারীরিকভাবে অসুস্থ বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর মুক্তির জন্য জোর দাবি জানােনা হয়। একই সাথে পেশাজীবী সাংবাদিকদের কন্ঠ রোধ করা ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি জানান।

নেতৃবৃন্দ অসুস্থ প্রবীণ এই সাংবাদিক নেতার স্বাস্থ্য সুরক্ষার কথা মানবিকভাবে বিবেচনা করে অবিলম্বে জামিনে মুক্তির ব্যবস্থা করার আহ্বান জানান।

স্থানীয় সরকার বিভাগ খুলনার উপ-পরিচালক মো. ইকবাল হোসেন স্মারকলিপি গ্রহণ করেন। এ সময় মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন (এমইউজে) খুলনার সভাপতি মো. আনিসুজ্জামান, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজের সহ-সভাপতি মো. রাশিদুল ইসলাম, এমইউজে’র সহ-সভাপতি ও বিএফইউজের সাবেক নির্বাহী সদস্য এহতেশামুল হক শাওন, এমইউজের সাবেক সাধারণ সম্পাদক ও বিএফইউজের নির্বাহী সদস্য এইচ এম আলাউদ্দিন, এমইউজের কোষাধ্যক্ষ আব্দুর রাজ্জাক রানা, সাংবাদিক সাইফুল্লাহ বাবু, ফটোসাংবাদিক সেলিম গাজী প্রমুখ সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞ‌প্তি।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!