খুলনা, বাংলাদেশ | ৬ কার্তিক, ১৪৩১ | ২২ অক্টোবর, ২০২৪

Breaking News

  খা‌লিশপু‌রের হা‌সিবুর হত্যায় ২১ জনের যাবজ্জীবন, খালাস ৫
খানজাহান আলী থানা আওয়ামী লীগের সভা

যোগীপোল ইউপি নির্বাচনে বিদ্রোহী দুই প্রার্থীকে দল থেকে বহিস্কারের সিদ্ধান্ত

ফুলবাড়িগেট প্রতিনিধি

খানজাহান আলী থানা আওয়ামী লীগের এক জরুরি সভা ২৮ মার্চ রবিবার সন্ধ্যায় ফুলবাড়ীগেটস্থ আওয়ামী লীগ কার্যালয়ে থানা আওয়ামীলীগের সভাপতি শেখ আবিদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় ।

সভায় দলীয় সিদ্ধান্ত অমান্য করে যোগীপোল ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী হওয়ায় , থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মাষ্টার মনিরুল ইসলাম ও আওয়ামী লীগ কর্মী মোঃ ফয়সাল হোসেনকে সংগঠন থেকে স্থায়ী বহিস্কারের সিদ্ধান্ত গৃহিত হয় । একই সাথে যারা বহিস্কৃত মাষ্টার মনিরুল ইসলাম ও ফয়সাল হোসেনের সাথে সহযোগিতা পাওয়ার পক্ষে কাজ করবে তাদের বিরুদ্ধেও দলের গঠনতন্ত্র মোতাবেক শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত হয়।

থানা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক কাজী জাকারিয়া রিপনের পরিচালনায় সভায় বক্তৃতা করেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, সহ সভাপতি বেগ লিয়াকত আলী, শেখ ইউনুছ আলী, মাহাবুবুল আলম সোহাগ , ফারুক হোসেন হিটলু, শেখ আনিসুর রহমান , সলেমান মুন্সি, মোড়ল আনিসুর রহমান, সেলিম রেজা, মনির সিকদার, শেখ কামাল আহম্মেদ, এস এ শহিদ, দুলাল চন্দ্র সরকার, শেখ মেহেদি হাসান, জাকির হোসেন, এসএম মনিরুজ্জামান মুকুল, খান লিয়াকত আলী, সৈয়দ কিসমত আলী, শেখ গোলাম মোস্তফা, হাবিবুর রহমান, লিয়াকত মুন্সি, বাবুল হোসেনসহ থানা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

সভায় স্থানীয় সরকার নির্বাচন ২০২১ এ ৬নং যোগীপোল ইউনিয়নে দলীয় ৭জন নেতা স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের কাছে মনোনয়ন প্রাপ্তির জন্য আবেদন করেন। ৭ জনের মধ্যে কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড খানজাহান আলী থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ আনিসুর রহমানকে মনোনয়ন দেন। দলের সিদ্ধান্ত মোতাবেক শেখ আনিসুর রহমান নির্বাচনের প্রস্তুতি নিয়ে কাজ করছেন। কিন্তু মনোনয়ন বোর্ডের অঙ্গিকার এবং গঠনতন্ত্রের ৪৭(১১) ধারা লংঘন করে বিদ্রোহী প্রার্থী খানজাহান আলী থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মাষ্টার মনিরুল ইসলাম ও আওয়ামী লীগ কর্মী মোঃ ফয়সাল হোসেন বিদ্রোহী প্রার্থী হওয়ায় সংগঠন থেকে স্থায়ী বহিস্কারের সর্বসম্মতক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়।

খুলনা গেজেট/ টি আই

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!