খুলনা, বাংলাদেশ | ৩ আষাঢ়, ১৪৩১ | ১৭ জুন, ২০২৪

Breaking News

  খুলনা- সাতক্ষীরা মহাসড়কে চুকনগরে মটরসাইকেল-ইঞ্জিন ভ্যান মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  কাঞ্চনজঙ্ঘার দুর্ঘটনায় মৃত বেড়ে ১৫, আহত ৬০
  নেপালকে হারিয়ে ১৭ বছরের আক্ষেপ ঘোচালো বাংলাদেশ
  ত্যাগের মহিমায় পালিত হচ্ছে পবিত্র ঈদুল আজহা, দেশবাসীকে ঈদের শুভেচ্ছা রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর

যেই বিপদে পড়েছে সরকার মই কেড়ে নিয়েছে, আজিজ ও বেনজীর প্রসঙ্গে দুদু

গেজেট ডেস্ক

সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদ ও সাবেক পুলিশপ্রধান বেনজীর আহমেদের বর্তমান পরিস্থিতির প্রসঙ্গে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, যেই চাকরি থেকে গেছে, যেই বিপদে পড়েছে, সরকার মই কেড়ে নিয়েছে।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে গণতন্ত্র ফোরামের উদ্যোগে ‘বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য ইশরাক হোসেনসহ নেতাকর্মীদের মুক্তির দাবিতে’ এক অবস্থান কর্মসূচিতে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রীর উদ্দেশে শামসুজ্জামান দুদু বলেন, একসময়ে আপনার সাবেক সেনাপ্রধান জেনারেল (অব.) আজিজ আহমেদ সপরিবারে নিষেধাজ্ঞার মুখোমুখি হয়েছেন, ডারেক্টলি না হলে ইনডারেক্টলি আপনি তার অংশীদার। তার মাধ্যমে আপনি ২০১৮ সালে নদী পার হয়েছিলেন। আপনার এক সময়ের পুলিশ প্রধান বেনজীর আহমেদ তার যে বিপদ, কোর্ট যে তার সম্পদ ও ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করার জন্য বলেছেন, তারও আপনি শুধু সমর্থকই ছিলেন, তার ঘাড়ে চেপে পুলিশের সমর্থনে আপনি সরকার গঠন করেছেন। যেই চাকরি থেকে গেছে, যেই বিপদে পড়েছে, সেই আপনি মই কেড়ে নিয়েছেন।

সরকার বিপদে আছে মন্তব্য করে তিনি বলেন, এতোটাই বিপদে যে, বৃহস্পতিবার দখলদার প্রধানমন্ত্রী সাদা চামড়ার প্রসঙ্গ এনে যে কথা বলেছেন, এটা মারাত্মক কথা। আমি এই কথার পরিপ্রেক্ষিতে বাংলাদেশের প্রধানমন্ত্রীকে এই বিষয়ে স্পষ্ট করে বিবৃতি দেয়ার জন্য দাবি জানাচ্ছি। সাদা চামড়া বলতে আপনি কাদেরকে বুঝিয়েছেন? ইতোমধ্যে দেশের রাস্তা-ঘাট-বন্দর সবকিছু একটি পার্শ্ববর্তী দেশকে দিয়ে দিয়েছেন। আপনি (প্রধানমন্ত্রী) নিজেও স্বীকার করেছেন, ভারতকে এমন কিছু দিয়েছেন যা তারা ভুলতে পারবে না। তাহলে সাদা চামড়া বলতে আপনি কাদেরকে মিন করেছেন?

এ প্রসঙ্গে দুদু আরও বলেন, কে আপনার কাছে দাবি করেছেন, আজ সাদা চামড়ারা নতুন রাষ্ট্র বানাতে চাচ্ছে-এই কথাটি আপনাকে পরিষ্কার করতে হবে। কারণ এই কথার মধ্যে আমাদের জাতীয় স্বাধীনতা ও সার্বভৌমত্বের প্রশ্ন থাকবে কী থাকবে না, সেটা দেখা দিয়েছে।

গণতন্ত্র ফোরামের সভাপতি ভিপি ইব্রাহীমের সভাপতিত্বে কর্মসূচিতে আরও বক্তব্য রাখেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ প্রমুখ।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!