খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা
  ৭ ব্যক্তিকে জাতীয় এসএমই উদ্যোক্তা পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী

যশোর হাসপাতাল থেকে পালানো করোনা রোগী চাঁদপুরে আটক

যশোর প্রতিনিধি

যশোর জেনারেল হাসপাতাল থেকে পালিয়ে যাওয়া ভারতফেরত করোনা পজেটিভ রোগী ইউনুস আলী গাজীকে আটক করেছে চাঁদপুর পুলিশ। বুধবার (১৯ মে) গভীর রাতে তাকে আটক করা হয়। বর্তমানে ইউনুস আলী গাজী ও তার পরিবারকে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোয়ায়েন্টিনে রাখা হয়েছে। সে ফরিদগঞ্জ উপজেলার দক্ষিণ চররামপুর গ্রামের লুৎফর রহমান গাজীর ছেলে।

যশোর ডিবি পুলিশের এসআই মফিজুল ইসলাম বলেন, গত ১৩ মে যশোর জেনারেল হাসপাতাল থেকে পালিয়ে যাওয়ার পর ইউনুস আলী গাজী ঢাকায় যান। এরপর তিনি বিভিন্ন মোবাইল নম্বর ব্যবহার করে পরিবারের সাথে যোগাযোগের চেষ্টা করেন। তার মোবাইলের তথ্য ধরে যশোর ডিবি পুলিশ ঢাকা ও চাঁদপুরে অভিযান চালায়। কিন্তু তাকে ধরতে ব্যর্থ হয়। সর্বশেষ তিনি বাড়িতে গিয়ে পরিবারের মাধ্যমে আত্মসমর্পনের জন্য চাঁদপুরের ফরিদগঞ্জ থানায় যোগাযোগ করেন। এরপর বুধবার গভীর রাতে ইউনুস আলী গাজী ও তার পরিবারকে আটক করে পুলিশ। পরে তাদের স্থানীয় প্রশাসনের সহায়তায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোয়ারেন্টিনে পাঠানো হয়।

এসআই মফিজুল ইসলাম বলেন, ইউনুস আলী গাজী নিজে করোনার নেগেটিভ সনদ সংগ্রহ করেছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। বাধ্যতামূলক ১৪দিনের কোয়ারেন্টিন শেষে তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আরিফ আহমেদ বলেন, ইউনুস আলী গাজীকে আটকের বিষয়ে পুলিশের পক্ষ থেকে তাদের কিছু জানানো হয়নি। যেহেতু ইউনুস গাজী পালিয়েছেন ফলে তাকে আইনগত কারণেই যশোরে আনতে হবে।

উল্লেখ্য, ইউনুস গাজী গত ১৩ মে বেনাপোল ইমিগ্রেশন দিয়ে ভারত থেকে দেশে ফেরেন। ফেরার সময় তার করোনা সংক্রান্ত রিপোর্ট পজিটিভ ছিলো। যে কারণে জেলা প্রশাসনের কর্মকর্তারা তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। ভর্তির পর ওয়ার্ডে নিয়ে গেলে ইউনুস গাজী মোবাইলে কথা বলতে বলতে পালিয়ে যান।

 

খুলনা গেজেট/এমএইচবি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!