খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  হেলিকপ্টার দূর্ঘটনায় নিঁখোজ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহীম রাইসি
  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা
  ৭ ব্যক্তিকে জাতীয় এসএমই উদ্যোক্তা পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী

যশোর-বেনাপোল সড়কে গাছের সাথে বাসের ধাক্কা, আহত ৩০

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোর-বেনাপোল সড়কের মালঞ্চিতে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা দিয়ে ৩০ জন আহত হয়েছেন। আহতদের ২০ জনকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার (১৭ জুলাই) বিকাল ৪টার দিকে যশোর-বেনাপোল সড়কের মালঞ্চি কোলস্টোরের সামনে।

প্রতাক্ষ্যদর্শী, ফায়ার সার্ভিস কর্মী ও পুলিশ জানায়, বেনাপোল থেকে একটি যাত্রীবাহী বাস যশোরে আসছিলো। মালঞ্চি নামকস্থানে আসলে বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছে ধাক্কা দেয়। এতে ৩০ যাত্রী গুরুতর আহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মী ও পুলিশ আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের ভর্তি করে।

হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আহম্মেদ তারেক শমস বলেন, এ পর্যন্ত ২০ জনকে হাসপাতালে ভর্তি করে সার্জারি ওয়ার্ডে পাঠানো হয়েছে। তাদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম বলেন, ঘাতক বাস চালক পালিয়েছে। আহতদের পুলিশ উদ্ধার করে হাসপাতালে নিয়েছে।

যশোর ফায়ার সার্ভিসের লিডার দেলোয়ার হোসেন বলেন, বাস দুর্ঘটনার কথা শুনে আমদের দুটি টিম নিয়ে ঘটনাস্থল থেকে ৯ জনকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে এসেছি।

আহতরা হলেন, বেনাপোল ছোট আচড়া গ্রামের নাগর (৫০), ঝিকরগাছা উপজেলার শিওরদাহ গ্রামের মহর আলী (৪৫), মিলি খাতুন (২৮), ঢাকার মিরাজ (৪৮), শার্শা শালকোনা গ্রামে শাহানা বেগম(৩৫), ঝিনাইদহের গোলাম মোস্তফা (৫২), রায়হান (৫৪), মিনতি রানী। বাকিরা অজ্ঞাত।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!