খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  ৭ ব্যক্তিকে জাতীয় এসএমই উদ্যোক্তা পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী
  নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলা, নিহত ১৭

যশোরে হত্যা মামলার আসামি ছিনতাই

যশোর প্রতিনিধি

যশোরে হত্যা মামলার আসামি ছিনতাই হয়েছে। আইনজীবীর কাছ থেকে এ আসামিকে ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। রাজু বিশ্বাস ওরফে টুটু (৩৫) নামে ওই পলাতক আসামী আইনজীবীর সাথে আত্মসমর্পণের জন্য আদালতে যাবার পথে এ ঘটনা ঘঠে।

রোববার সকাল সাড়ে ১০টার দিকে জেলা জজ কোর্টের সামনের রাস্তায় ঘটনাটি ঘটে। রাজু যশোরের অভয়নগর উপজেলার ধোপাদী গ্রামের ভ্যান চালক শুকুর আলী হত্যা মামলার অন্যতম আসামি। পুলিশ বলছে তারা এ বিষয়ে কিছু জানেন না।

রাজু বিশ্বাসের আইনজীবী তাজমিলুর রহমান সরদার স্বপন গণমাধ্যমকে জানিয়েছেন, রাজু বিশ্বাস আজ (৩০ মে) আদালতে আত্মসমর্পণ করতে তার কাছে এসেছিলেন। ওকালতনামায় স্বাক্ষরসহ প্রয়োজনীয় কাগজপত্র তৈরি শেষে তিনি তাকে নিয়ে আইনজীবী সমিতি থেকে আদালতে যাচ্ছিলেন। জজ কোর্টের সামনের রাস্তায় পৌঁছাতেই একদল লোক তাদের ঘিরে ধরে। এরপর তারা ধস্তাধস্তি করে জোরপূর্বক রাজু বিশ্বাসকে একটি গাড়িতে উঠিয়ে নিয়ে যায়।

তিনি আরও জানান, আদালতে গিয়ে বিচারককে বিষয়টি অবহিত করেছেন তিনি। একইসাথে রাজু বিশ্বাসকে উদ্ধারে প্রশাসনের সহায়তা কামনা করেছেন।

এ বিষয়ে যশোর কোতোয়ালী থানার ওসি তাজুল ইসলাম জানিয়েছেন, আসামি ছিনতাইয়ের কোন ঘটনা তার জানা নেই। পুলিশের কেউ তাকে তুলে নিয়েছে কিনা সেটাও তিনি জানে না। তার থানায় কেউ এ ধরণের কোন অভিযান পরিচালনা করেনি।

প্রসঙ্গত, গত ৩ এপ্রিল রাজু বিশ্বাসের ভ্যান-রিকশা মেরামতের দোকানে যান শুকুর আলী নামে এক ব্যক্তি। এরপর তিনি নিজের ভ্যান মেরামত করান। মজুরির ৩০ টাকা কাজ শেষে সন্ধ্যায় ফেরার পথে দেবার কথা বলে শুকুর আলী চলে যায়। সন্ধ্যায় ফেরার পথে রাজু বিশ্বাস পাওনা টাকা চায়। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে রাজু বিশ্বাস উত্তেজিত হয়ে হাতে থাকা রেঞ্জ দিয়ে শুকুর আলীর মাথায় আঘাত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় শুকুর আলীর স্ত্রী আনোয়ারা বেগম বাদী হয়ে রাজু বিশ্বাসের নামে হত্যা মামলা করেন। ঘটনার পর থেকে রাজু বিশ্বাস পলাতক ছিলেন।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!