খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা
  ৭ ব্যক্তিকে জাতীয় এসএমই উদ্যোক্তা পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী

যশোরে সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতাসহ ৩ জন নিহত

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এদের মধ্যে সদর উপজেলার বসুন্দিয়া ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক সাইফুর রহমান রয়েছেন।

রবিবার (২০ মার্চ) সকালে যশোর-মাগুরা ও যশোর-খুলনা মহাসড়কে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত হন।

নিহতরা হলেন, বাঘারপাড়া উপজেলার মাঝিয়ালি গ্রামের রনজিৎ সরকার (৫৬), সদর উপজেলার বসুন্দিয়া ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক সাইফুর রহমান (৫৬), ঘুনি গ্রামের মনজেল মজুমদার (৫২)। যশোর কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম এসব ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, এদিন সকাল দশটার দিকে যশোর-মাগুরা মহাসড়কের খাজুরা ভাটার আমতলায় রাস্তা পার হচ্ছিলেন রনজিৎ সরকার। এসময় ঢাকাগামী একটি পরিবহন বাসের ধাক্কায় তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

যশোর-খুলনা মহাসড়কের পদ্মবিলায় চায়না প্রকল্পের সামনে এদিন সকাল সাড়ে ৯টায় ট্রাকের চাপায় মোটরসাইকেলের দুই আরোহী সাইফুর রহমান ও মনজেল মজুমদার গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আব্দুর রশিদ বলেন, হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে। আঘাত ও অতিরিক্ত রক্তক্ষরণ জনিত কারণে তাদের মৃত্যু হয়েছে বলে তিনি জানান।

যশোর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম বলেন, ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে ঘাতক গাড়িগুলো আটক করা সম্ভব হয়নি।

 

খুলনা গেজেট/কেএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!