খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা
  ৭ ব্যক্তিকে জাতীয় এসএমই উদ্যোক্তা পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী

যশোরে সড়ক দুর্ঘটনায় অফিস সহকারীর মৃত্যু

বেনাপোল প্রতিনিধি

যশোরের শার্শা উপজেলায় সড়ক দুর্ঘটনায় লিমন হোসেন বাদশা (২৪) নামে মাধ্যমিক বিদ্যালয়ের এক অফিস সহকারী নিহত হয়েছে। বৃহস্পতিবার (৫ অক্টোবর) দুপুরের দিকে উপজেলার সর্দার বারিপোতা এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

নিহত বাদশা উপজেলার শার্শা সদর ইউনিয়নের কুলপালা গ্রামের আমজাদ আলীর ছেলে। বাদশা উপজেলার গাতিপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের অফিস সহকারী হিসাবে কর্মরত ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে কর্মস্থল থেকে বাদশা মোটরসাইকেল যোগে নাভারন যাচ্ছিলো। বারিপোতা নামক স্থানে আসলে সামনে থেকে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলে ধাক্কা দিলে বাদশা বুকে ও মাথায় গুরুতর আঘাত পেয়ে পড়ে যান। স্থানীয়রা উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য যশোরে যাওয়ার পথেই তার মৃত্যু হয়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে গাতিপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক শাহ আলম পারভেজ বলেন, স্কুল শেষে বাদশা মোটরসাইকেলে করে নাভারণ বাজারে যাচ্ছিলেন। ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলকে ধাক্কা দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আকিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়েছি। একজন নিহত হয়েছে। এ ব্যাপারে থানায় কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

খুলনা গেজেট/ এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!