খুলনা, বাংলাদেশ | ১৯ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২ জুন, ২০২৪

Breaking News

  সিলেট সীমান্তে বাংলাদেশি যুবকের মরদেহ উদ্ধার
  কারও সাথে বৈরিতা নয় দেশের উন্নয়নই গুরুত্বপূর্ণ : প্রধানমন্ত্রী
  লুটেরা সরকারকে না ঠেকাতে পারলে দেশের অস্তিত্ব থাকবে না : ফখরুল

যশোরে রাজিম হত্যায় জড়িত দুই যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোর শহরের ঝুমঝুমপুর এলাকার এসএসসি পরীক্ষার্থী রাজিম হত্যায় জড়িত দুই যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার গভীর রাতে শহরের বারান্দি মোল্লাপাড়া ও গাড়িখানা রোড এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। শনিবার এক ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছে র‌্যাব।

আটককৃতরা হলো, শহরের বারান্দি মোল্লাপাড়ার ইয়াসিন বিশ্বাসের ছেলে মোহাম্মদ পায়েল ও রুস্তম গাজীর ছেলে শিমুল গাজী।

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, রাজিম পড়াশোনার পাশাপাশি যশোরের বড়বাজার চুড়িপট্টি এলাকায় একটি বিপনী বিতানে বিক্রয়কর্মী হিসেবে চাকরি করতো। গত ৯ নভেম্বর রাত ৮টার দিকে পায়েল শিমুলসহ কয়েকজন তাকে দোকান থেকে ডেকে পাশের গলিতে চায়ের দোকানে নিয়ে যায়। এরপর সেখানে তাকে ছুরিকাঘাত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় রাজিমের বাবা কোতোয়ালি থানায় হত্যা মামলা করেন। এরপর সিসি টিভি ফুটেজ পর্যালোচনা করে জড়িতদের শনাক্ত করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে র‌্যাব সদস্যরা বারান্দি মোল্লাপাড়া এলাকায় অভিযান চালিয়ে পায়েলকে এবং গাড়িখানা রোড এলাকায় অভিযান চালিয়ে শিমুল গাজীকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, আটককৃতরা জানিয়েছে ইয়ামিন নামে তাদের এক বন্ধুকে রাজিম ও তার বন্ধুরা মিলে ছুরিকাঘাত করে। ওই ঘটনার প্রতিশোধ নিতে রাজিমের উপর হামলা চালানো হয়েছিল। আটককৃতদের রাজিব হত্যা মামলায় আটক দেখিয়ে কোতোয়ালি থানায় সোপর্দ করা হয়েছে।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!