খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  হেলিকপ্টার দূর্ঘটনায় নিঁখোজ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহীম রাইসি
  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা
  ৭ ব্যক্তিকে জাতীয় এসএমই উদ্যোক্তা পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী

যশোরে যৌতুকের জন্য স্ত্রীকে পুড়িয়ে হত্যা, স্বামী আটক

নিজস্ব প্রতি‌বেদক, যশোর

যশোরে স্ত্রীকে আগুনে পুড়িয়ে হত্যার অভিযোগে ফয়সাল (২২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। শনিবার (২৬ ফেব্রুয়ারি) ভোররাতে কোতোয়ালি থানার এসআই মহিউদ্দিন সদর উপজেলার মুনসেপপুর গ্রাম থেকে তাকে আটক করেন। ফয়সাল একই গ্রামের জব্বার বিশ্বাসের ছেলে। আগুনে পুড়ে নিহত জান্নাতির বাবা ইমামুল হোসেন কোতোয়ালি থানার মামলা দায়ের করেছেন।

যশোর সদর উপজেলার রামনগর মধ্যপাড়ার ইমামুল হোসেন মামলায় বলেছেন, তিনি পেশায় ভ্যানচালক। মেয়ে জান্নাতিকে গত বছরের ১০ অক্টোবর ফয়সালের সাথে বিয়ে দেন। বিয়ের সময় ফয়সালকে মোবাইল ও একটি সোনার আংটি দেয়া হয়। বিয়ের পর থেকে ফয়সাল তার মেয়ের কাছে যৌতুক দাবি করেন। এ জন্য তাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করা হতো।

গত ১৯ ফেব্রুয়ারি দুপুরে নিজ ঘরের জানালা দরজা বন্ধ করে জান্নাতির দুই হাত ও দুই পা বেঁধে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন ফয়সাল। তার চিৎকারে স্থানীয়রা উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। তার অবস্থা খুব খারাপ থাকায় ডাক্তার তাকে ঢাকায় রেফার করেন। গত ২৩ ফেব্রুয়ারি দুপর ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জান্নাতি মারা যান।

এ ব্যাপারে কোতোয়ালি থানার এসআই মহিউদ্দিন বলেন, স্ত্রীকে আগুনে পুড়িয়ে হত্যার অভিযোগে ফয়সালকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা হয়েছে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!