খুলনা, বাংলাদেশ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪

Breaking News

  নরসিংদীতে বজ্রপাতে ৩ জনের মৃত্যু
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২
  সাতক্ষীরার তালায় ধানের ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত আরও ১১ জন

যশোরে মাদক মামলায় এক ব্যক্তির ১০ বছরের কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে মাদক মামলায় এক ব্যক্তির ১০ বছরের সশ্রম কারাদন্ড ও ছয় হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার স্পেশাল জেলা ও দায়রা জজ মোহাম্মদ সামছুল হক এ আদেশ দেন।
সাজাপ্রাপ্ত আসামি জাহাঙ্গীর হোসেন ঝিকরগাছা উপজেলার কাশিপুর গ্রামের একরাম হোসেনের ছেলে। একই মামলায় জাহাঙ্গীরের পিতার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাকে খালাস প্রদান করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন স্পেশাল পিপি সাজ্জাদ মুস্তাফা রাজা।

মামলা সূত্রে জানা যায়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বেনাপোল সার্কেলের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন ঝিকরগাছা উপজেলার পায়রাডাঙ্গা গ্রাম দিয়ে একদল মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য নিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে। এরই ভিত্তিতে তাৎক্ষনিক একটি টিম পায়রাডাঙ্গা মধ্যপাড়ার মসজিদের সামনে অবস্থান নেয়। কিছু সময় পর একটি আলমসাধু আসতে দেখে তাদের সন্দেহ হয়। পরে আলমসাধু চালক জাহাঙ্গীরকে আটক করে ওই আলমসাধু তল্লাশি চালিয়ে গাড়ির টুলবক্সের ভেতর থেকে ৪০ বোতল ফেনসিডিল ও পাশে থাকা গাড়ির অতিরিক্ত টায়ারের ভেতর থেকে আরও ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। মাদকদ্রব্য বহনের সাথে তার পিতাও জড়িত রয়েছে বলে জানায় জাহাঙ্গির।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বেনাপোল সার্কেলের পরিদর্শক বেলাল হোসেন বাদী হয়ে ওই দুইজনকে আসামি করে ঝিকরগাছা থানায় মামলা করেন। ২০১১ সালের ১০ ডিসেম্বর মামলাটি তদন্ত করে দুইজনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যশোর সার্কেলের পরিদর্শক মোহাম্মদ আলী শেখ। মঙ্গলবার আদালত এ মামলার রায় ঘোষনা করেন। আসামি জাহাঙ্গীর বর্তমানে পলাতক রয়েছেন।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!